বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে কওমি সমাজকে বিতর্কের মুখোমুখি করতে চাই না :শেখ আহমদ

71

দেশের শীর্ষ কওমি মাদ্রাসা দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারীর সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম মজলিসে শূরা প্রখ্যাত মুহাদ্দিস আল্লামা শেখ আহমদকে আল্লামা শফীর উত্তরসূরি নির্বাচিত করেছে। বাংলাদেশ প্রতিদিন।

[৩] বুধবার এক বৈঠকে মজলিসে শূরা মাদ্রাসার বর্তমান উপ-মহাপরিচালক মাওলানা জুনায়েদ বাবুনগরীকে সব দায়িত্ব থেকে অব্যাহতি দেয় এবং আহমদ শফীকে উপ-মহাপরিচালক পদে নির্বাচিত করে।
[৪] ফলে শেখ আহমদই আল্লামা শফী-পরবর্তী শীর্ষ কওমি আলেম। আল্লামা আহমদ শফী আমৃত্যু মাদ্রাসার মহাপরিচালক পদে থাকবেন বটে, তবে দৈনন্দিন সব কার্য পরিচালনা করবেন আল্লামা শেখ আহমদ।

মুজিববর্ষ উদযাপনের নামে চাঁদাবাজির দোকান যেন খোলা না হয়, দলীয় নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের ≣ অভিযোগ পেয়ে কোম্পানীগঞ্জে সড়ক খুঁড়ল দুদক ≣ জনগণ ক্ষমতা পরীক্ষার ল্যাবরেটরি নয়
[৫] শেখ আহমদ বলেন, আল্লামা আহমদ শফীর পরামর্শে কাজ করব। তার অনুপস্থিতিতে মাদ্রাসার শূরা এবং বিজ্ঞ আলেমদের পরামর্শ নিয়ে কাজ করব। মাদ্রাসা ও কওমি সমাজের মঙ্গলের জন্য নিজেকে নিয়োজিত করব।

[৬] তিনি বলেন, রাজনৈতিক কোনো কর্মকান্ডে নিজেকে জড়াইনি এতদিন। ভবিষ্যতেও জড়াতে চাই না। মাদ্রাসায় শিক্ষার পরিবেশ ধরে রাখাই হবে মূল লক্ষ্য। এ ব্যাপারে মাদ্রাসার শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্রদের সহযোগিতা চাই।

[৭] জানা যায়, মজলিসে শূরার বৈঠকে শূরার জীবিত ১১ সদস্যের সবাই উপস্থিত ছিলেন। কয়েক ঘণ্টার আলোচনা শেষে শূরার ৯ সদস্য আল্লামা শেখ আহমদকে উপ-মহাপরিচালক নির্বাচিত করেন।
[৮] আল্লামা শেখ আহমদের জন্ম ১৯৫০ সালে চট্টগ্রামের হাটহাজারী মীরেরখীল গ্রামে। হাদিস বিশ্লেষক হিসেবে আল্লামা শেখ আহমদের দেশব্যাপী সুখ্যাতি রয়েছে। এছাড়া হেফাজতে ইসলাম বাংলাদেশ, বেফাকসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থার গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন আল্লামা শেখ আহমদ।

আল্লামা শেখ আহমদের জন্ম ১৯৫০ সালে চট্টগ্রামের হাটহাজারী মীরেরখীল গ্রামে। হাদিস বিশ্লেষক হিসেবে আল্লামা শেখ আহমদের দেশব্যাপী সুখ্যাতি রয়েছে। এছাড়া হেফাজতে ইসলাম বাংলাদেশ, বেফাকসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থার গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন আল্লামা শেখ আহমদ।

Loading...