আলোচিত নারী কাউন্সিলর বিন্নী সপরিবারে করোনায় আক্রান্ত

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

করোনাকালে মানবতার সেবায় কাজ করা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র ও বর্তমান ১৩, ১৪, ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শারমিন হাবিব বিন্নী সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন।

শনিবার (০৪ জুলাই) সপরিবারে করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিজের ফেসবুক পেজে পোস্ট করেন কাউন্সিলর বিন্নী।

তিনি লেখেন, আলহামদুলিল্লাহ..“হাসবুনাল্লাহি ওয়া নিমাল ওয়াকিল” মহান আল্লাহ পাকের ইচ্ছায় আমি ও আমার আদরের ২ সন্তান কোভিড-১৯ পজেটিভ হয়েছি। যেহেতু আল্লাহর ইচ্ছাতেই সব হয়েছে, ইনশাল্লাহ আল্লাহর রহমতে ও আপনাদের ভালোবাসায় দোয়ায় করোনা যুদ্ধে জয়ী হয়ে মানবতার সেবায় আবারও ফিরে আসবো ইনশাল্লাহ। যতদিন ও যতক্ষণ বেঁচে থাকবো আপনাদের পাশে থেকে সেবা করে যাবো। আমি ও আমার পরিবার সম্পূর্ণ সুস্থ আছি এবং বাড়িতেই আইসোলেটেড আছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন এবং সাবধানে থাকবেন।

করোনা ভাইরাস মহামারি শুরু হওয়ার পর সরকারী ও ব্যক্তিগত উদ্যোগে দিনে এবং রাতে ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়াসহ সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম চালিয়ে আসছিলেন সাবেক প্যানেল মেয়র ও বর্তমান কাউন্সিলর বিন্নী। এছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির দাফন/সৎকারে সহযোগিতা, করোনা পরীক্ষার ব্যবস্থাসহ ওয়ার্ডবাসীর পাশে থেকে আলোচনায় এসেছেন এই নারী কাউন্সিলর। মৃত্যুঝুঁকি নিয়ে ঝাঁপিয়ে পড়েছেন সাধারণ মানুষের পাশে।

কাউন্সিলর শারমিন হাবিব বিন্নী বলেন, ৮ এপ্রিল থেকে এ পর্যন্ত মানুষের পাশে থেকেছি। সরকারী এবং ব্যক্তিগত উদ্যোগে নিজের হাতে খাদ্যসামগ্রী বহন করে অভাবি মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছি। সরকার, সিটি করপোরেশন, এমপিসহ কিছু নিঃস্বার্থ মানুষের সহযোগিতায় করোনাকালীন আপদে মানুষের পাশে থেকেছি। প্রায় কয়েক হাজার বোতল হ্যান্ড স্যানিটাইজার বিনামূল্যে বিতরণ করেছি। এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা তৈরিতে কখনো ফেসবুকে, কখনো এলাকায় এলাকায় নিজে মাইকিং করে মানুষকে ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দিচ্ছি। যা করছি প্রাণের তাগিদ, নির্বাচনী প্রতিশ্রুতি আর দায়িত্ববোধ থেকেই করছি। কোনো কিছু পাওয়ার আশায় নয়, মহান সৃষ্টিকর্তাকে খুশি করার জন্যই মানুষের পাশে আছি এবং থাকবো।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *