প্যানেল চেয়ারম্যান ও কমিউনিটি পুলিশিং এর কোষাধ্যক্ষ ইয়াবাসহ আটক

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

৫০ হাজার পিস ইয়াবা নিয়ে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের মেম্বার নুরুল আবছার চৌধুরী (৩৫) এবং উখিয়া উপজেলা কমিউনিটি পুলিশিং এর কোষাধ্যক্ষ নুরুল আলম (৫১) কে গ্রেপ্তার করা হয়েছে। র‍্যাব-১৫ একটি চৌকস টিম সোমবার ১৩ জুলাই রাত ৮ টা ২৫ মিনিটের দিকে তাদের আটক করে।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) ও সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, গোপন সূত্রে খবর পেয়ে উখিয়ার পালংখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বালুখালী পূর্ব পাড়ার মৃত নজির আহমদের পুত্র, পালংখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল আবছার চৌধুরীর বাড়ির সামনে ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে। র‍্যাব-১৫ এর একটি টিম গোপনে সেখানে গেলে উখিয়া উপজেলা কমিউনিটি পুলিশিং এর কোষাধ্যক্ষ, বালুখালী পূর্ব পাড়ার ইসলাম মিয়ার পুত্র নুরুল আলম চৌধুরী পালাতে চেষ্টা করে।

এসময় র‍্যাব ২ জনকে ধৃত করে। পরে তাদের তল্লাশি করে এবং তাদের স্বীকারোক্তি মতে অর্ধকোটি টাকা মূল্যের ১০ হাজার পিস ইয়াবা একটি ব্ল্যাংক চেক, ৬ লক্ষ টাকার লিখিত একটি চেক, ৩টি এটিএম কার্ড ও স্বাক্ষরকৃত ২ টি ব্ল্যাঙ্ক স্ট্যাম্প উদ্ধার করে। প্রেস বিজ্ঞপ্তি বলা হয়েছে, আটক আসামিদ্বয় দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দিয়ে ইয়াবা ব্যবসা করে আসছিলো।

ধৃত আসামিদ্বয়, জব্দকৃত ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, অন্যান্য মালামাল সহ তাদের বিরুদ্ধে মামলা দায়ের জন্য উখিয়া থানায় সোপর্দ করা হয়।।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *