স্বাস্থ্যবিধি না মানায় সৌদিতে বাংলাদেশ বিমানকে এক কোটি টাকা জরিমানা

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

স্বাস্থ্যবিধি ভঙ্গ করায় রাষ্ট্রায়ত্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে ৪ লাখ ৫০ হাজার রিয়াল জরিমানা করেছে সৌদি আরব। এ ঘটনার অনুসন্ধানে ৩ সদস্যের তদন্ত কমিটি করেছে বিমান। কমিটিকে ৩০ জুলাইয়ের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। বাংলা ট্রিবিউন
[৩] বিমান সূত্রে জানা গেছে, সাড়ে ৪ লাখ সৌদি রিয়াল জরিমানা করা হয়েছে, যা বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ১ লাখ ৭৩ হাজার ৫০০ টাকা। এই ঘটনায় দায়ীদের চিহ্নিত করা ও ভবিষ্যতে এ ধরনের ঘটনা রোধে সুপারিশ দিতে কমিটি করা হয়েছে। বিমানের পরিচালক (প্রশাসন) জিয়াউদ্দিন আহমদের স্বাক্ষরিত অফিস আদেশে ১১ জুলাই এ কমিটি করা হয়।

কমিটির আহ্বায়ক করা হয়েছে বিমানের ব্যবস্থাপক গ্রাউন্ড সার্ভিস (এয়ারপোর্ট সার্ভিসেস) মো. গোলাম সারওয়ারকে। সদস্য সচিব করা হয়েছে সহকারী ব্যবস্থাপক (নিরাপত্তা) মো. মাছুদুল হাছানকে। সদস্য হিসাবে আছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপ-ব্যবস্থাপক (অর্থ) প্রণব কুমার বড়ুয়াকে। আদেশে বলা হয়েছে, কমিটি প্রয়োজনে যে কোনও কর্মকর্তাকে সদস্য হিসেবে কো অপ্ট করতে পারবেন। তবে সৌদি আরবে কোন দিন স্বাস্থ্যবিধি ভঙ্গের ঘটনা ঘটেছে তা আদেশে উল্লেখ্য করা হয়নি।এ বিষয়ে জানতে একাধিকবার ফোন করা হলেও রিসিভ করেননি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার। তার মোবাইলে মেসেজ পাঠিয়েও কোনও উত্তর পাওয়া যায়নি।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *