অনন্ত জলিলের ৫০ হাজার টাকা ফেরত দেবেন হিরো আলম

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

চুক্তি হওয়া সিনেমা থেকে বাদ দেওয়াসহ নায়ক অনন্ত জলিলের বিভিন্ন অভিযোগের জবাব দিয়েছেন হিরো আলম। 
অনন্ত জলিল সিনেমার জন্য সাইনিং মানি হিসেবে হিরো আলমকে দেওয়া ৫০ হাজার টাকা ফেরত নেবেন না বলে জানিয়েছিলেন। তবে সেই ৫০ হাজার টাকা হিরো আলম ফেরত দেবেন বলে জানিয়েছেন।
বৃহস্পতিবার নিজের ফেইসবুক পেজে হিরো আলম আরো বলেন, কারো সহযোগিতায় আমি হিরো আলম হইনি। আমি কিন্তু কখনো অনন্ত জলিল ভাইকে ফোন দেইনি। তিনিই আমাকে ফোন দিয়েছেন। আমাকে আপনার সিনেমা থেকে বাদ দিয়েছেন, কোনো দুঃখ নাই। তবে আপনাকে একটা কথা বলতে চাই যে, হিরো আলমকে সবাই ব্যবহার করে, আমার মনে হয় অনন্ত জলিল ভাইও আমাকে ব্যবহার করেছেন।
এর আগে অনন্ত জলিল হিরো আলমকে নিয়ে সিনেমা বানানোর ঘোষণা দেন। কিন্তু বৃহস্পতিবার হিরো আলমের বিরুদ্ধে কিছু অভিযোগ তুলে সিনেমা থেকে তাকে বাদ দেওয়ার কথা জানান অন্তত। 
এরপরই নিজের ফেসবুক লাইভে এসে হিরো আলম এসব বলেন। 

সিনেমা থেকে হিরো আলমকে বাদ দেওয়ার কারণ হিসেবে অনন্ত বলেছিলেন, ‘সম্প্রতি হিরো আলমের কিছু অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সকলেই আবারো আমাকে নিষেধ করছেন তাকে নিয়ে সিনেমা বানানোর। সবসময় আমি বিব্রত হচ্ছি, হিরো আলমের এসব বিতর্কিত বিষয়গুলোর জন্য।’ 
এ বিষয়ে হিরো আলম বলেন, হিরো আলম বলেন, মাঝখানে একদিন এফডিসিতে সাংবাদিকদের অনন্ত ভাই বললেন যে, ‘হিরো আলমের বিরুদ্ধে অনেকেই অনেক কথা বলেছে, কিন্তু আমি এগুলোতে কান দেই না।’ প্রশ্ন করে হিরো আলম বলেন- তাহলে আজকে কী এমন হলো, যা শুনে আমাকে বাদ দিলেন তিনি?
হিরো আলম বলেন, ছোট হোক, আমিতো নিজেই প্রযোজনা করি। আমাকে যদি কেউ সিনেমায় না নেয়, তাতে আমার দুঃখ নেই। সামনে আরো নতুন দুটো ছবিতে কাজ করারও প্রস্তাব আছে।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *