পাথর ছুঁড়ে সীমান্তে যুবককে হ'ত্যা করল বিএসএফ

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদী থেকে আল মামুন (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা পরিবারের বরাত দিয়ে জানায়, গত ১ আগস্ট রাতে বালিয়াডাঙ্গী উপজেলার হরিণমারী ঠকপাড়া গ্রামের সাদেক আলীর ছেলে মামুন কয়েকজনের সাথে ওই উপজেলার রত্নাই সীমান্তের ৩৮২ নং পিলার সংলগ্ন এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টা করে।

এ সময় ভারতের ১৭১ সোনামতি ক্যাম্পের বিএসএফ সদস্যরা মামুনকে লক্ষ্য করে পাথর ছুঁড়তে থাকে। পাথরের আঘাতে মামুনের মৃত্যু হলে নাগর নদীতে লাশ ফেলে দেয়। পরে রোববার (২ আগস্ট) সকালে স্থানীয়রা নিহত মামুনের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে রত্নাই সীমান্তের মারধর এলাকার নাগর নদী থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

পরে নিহতের মামুনের লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।আমজানখোর ইউনিয়নের চেয়ারম্যান আকালু ডোঙ্গা জানান, ১ আগষ্ট রাতে মামুনসহ কয়েকজন অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টা করার কারণেই তাকে বিএসএফ এর সদস্যরা পাথর দিয়ে হ'ত্যা করে বলে জানা গেছে। বাকিরা পালিয়ে আসলেও মামুন তাদের হাতেই নিহত হয়।

এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান জানান, আমরা ঘটনাস্থল থেকে নিহত মামুনের লাশ উদ্ধার করেছি। লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট দেখে নিশ্চিত হওয়া যাবে নিহতের কারণ।

এ বিষয়ে ঠাকুরগাঁও ৫০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. শহিদুল ইসলাম এর সাথে একাধিকবার মোবাইলে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *