হ'ত্যা মা’মলা কামারখন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক গ্রে’প্তার

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

পাভেল পারভেজ ও সম্পাদক মামুন হোসেন

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি পাভেল পারভেজ (২৮) ও সাধারণ সম্পাদক মামুন হোসেন (২৬)কে পুলিশ মঙ্গলবার রাতে গ্রে’প্তার করেছে।

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সম্পাদক এনামুল হক বিজয় হ'ত্যা মা’মলার বাদী রুবেলকে অপহরণ মা’মলায় তাদের গ্রে’প্তার করা হয়।
রুবেল আহম্মেদ (৩০) কে অপহরণের ঘটনায় মঙ্গলবার বিকালে তার বাবা আব্দুল কাদের বাদী হয়ে কামারখন্দ থানায় একটি মামলা দায়ের করেন। 

এতে গ্রে’প্তার দুই জনসহ ৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৬ জন মিলে মোট ১২ জনকে আসামী করা হয়। মামলা দায়েরের পর পুলিশ রাতেই এ দুই জনকে গ্রে’প্তার করে।

এ বিষয়ে কামারখন্দ থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, গত রবিবার সকালের দিকে কামারখন্দ বাজার থেকে বাড়ি ফেরার পথে একদল দুর্বৃত্ত রুবেলকে অপহরণ করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এরপর এ দিন বিকেলে বগুড়ার শাহজাহানপুরের একটি সড়কের পাশে অচেতন অবস্থায় এলাকাবাসি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।
খবর পেয়ে শাহজাহানপুর থানা পুলিশ তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় অপহৃত রুবেলের বাবা আব্দুল কাদের কামারখন্দ থানায় একটি লিখিত অভিযোগ দিতে আসার সময় গ্রে’প্তার হওয়া ওই দুই ছাত্রলীগ নেতা ও তাদের কিছু সমর্থক তার পিছু নেয়। এ সময় পুলিশ এগিয়ে গেলে তারা পুলিশের উপর হামলা চালায়। এতে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে পুলিশ এ দুই জনকে গ্রে’প্তার করে।

ওসি আরো বলেন, ছাত্রলীগ নেতা বিজয়ের বড় ভাই রুবেলকে অপহরণ মা’মলায় এ দুই জনকে গ্রে’প্তার করা হয়েছে। এরা এজাহারভূক্ত আসামী। এ মা’মলার অন্যান্য আসামীদের গ্রে’প্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ২৬ জুন বিকেলে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগ আয়োজিত প্রয়াত স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের স্মরণসভায় যোগ দিতে যাওয়ার পথে বাজার স্টেশন এলাকায় প্রতিপক্ষের হামলা ও ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও কামারখন্দ সরকারি হাজী কোরপ আলী ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয় (২৮)। পরে ঢাকার একটি হাসপাতালে ৯ দিন চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়।

এ ঘটনায় বিজয়ের বড় ভাই রুবেল বাদী হয়ে ১০/১২ জনের নামে সদর থানায় একটি হ'ত্যা মামলা দায়ের করেন। এরপর থেকে আসামীরা এ মামলা তুলে নিতে তাকে নানা ভাবে হুমকি দেয়।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *