সিনহা হত্যার ঘটনায় সরকারও বিব্রত: হানিফ

257

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বর্তমান সরকার স্বাস্থ্যখাতের অনিয়ম, দুর্নীতি দূর করতে কঠোর পদক্ষেপ গ্রহণ করেছে।
রোববার (৯ আগস্ট) সকালে কুষ্টিয়া সরকারি কলেজের সামনে জেলা পরিষদের উদ্যোগে প্রায় ১ কোটি টাকা ব্যয়ে নির্মিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যাল উদ্ধোধনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

তিনি বলেন, স্বাস্থ্যখাতের অব্যবস্থাপনার বিষয়টি একদিনের নয়। তবে শেখ হাসিনার সরকার স্বাস্থ্যখাতের দুর্নীতির বিরুদ্ধে যে অভিযান শুরু করেছে বিএনপি সে অভিযানের বিরুদ্ধে কথা বলে প্রকারন্তরে এই দুর্নীতিকে প্রশ্রয় দিচ্ছে।

অবসরপ্রাপ্ত মেজর সিনা মোহাম্মদ রাশেদের মৃত্যুর বিষয়টি অত্যন্ত দু:খজনক উল্লেখ করে তিনি বলেন, এ ঘটনার তদন্ত চলছে। ঘটনায় জড়িত প্রত্যেককে আ্ইনের আওতায় এনে কঠোর শাস্তির বিধান করবে সরকার।

ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্কের বিষয়ে পররাষ্ট্রমন্ত্রীর দেওয়া বক্তব্যের ব্যাপারে হানিফের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, বাংলাদেশের পররাষ্ট্র নীতি হলো, প্রতিবেশীসহ সব রাষ্ট্রের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখা।

এ সময় কুষ্টিয়া-১ আসনের সাংসদ আ কা ম সরোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া ৪ আসনের সাংসদ সেলিম আলতাব জর্জ, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সহ সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা প্রশাসক মো. আসলাম হোসেন উপস্থিত ছিলেন। এর আগে তিনি ফিতা কেটে বঙ্গবন্ধু মুর‌্যাল উদ্বোধন করেন।
পূর্বপশ্চিমবিডি/এসএম

Loading...