সাতক্ষীরায় একই মাদ্রাসা থেকে দুই ছাত্র নিখোঁজ

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

নিজস্ব প্রতিনিধি :সাতক্ষীরায় একই মাদ্রাসা থেকে নিখোঁজ হওয়া দুই ছাত্রের সন্ধানের দাবিতে থানায় সাধারণ ডায়েরি করেছে তাদের পরিবার।গত ৯ অগাস্ট বেলা ১১টার দিকে শহরের বাঁকাল দারুল হাদিস আহাম্মাদিয়া সালাফিয়া মাদ্রাসা থেকে একই সাথে বের হয়ে তারা আর ফেরেনি। নিখোঁজ হওয়া ছাত্ররা হলেন সাতক্ষীরা শহরের খড়িবিলা এলাকার মো. জাহাঙ্গীর হোসেনের ছেলে মো. রাহাতুল ইসলাম (শাওন) (১২) ও কলারোয়া উপজেলার গয়ড়া চন্দনপুর এলাকার আইয়ুব হোসেনের পুত্র ইমামুল হোসেন (১৩)।এ ঘটনায় ছেলে শাওনের সন্ধান না পেয়ে তার পিতা জাহাঙ্গীর হোসেন গত কাল ১০ অগাস্ট সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

যার জিডি নং- ৪৪০ এবং ১১ অগাস্ট ইমামুলের চাচা আরিফ হোসেন মিন্টু সাতক্ষীরা সদর থানায় সাধারণ ডায়েরি করেন। যার নং- ৪৭৩।জিডি সূত্র জানায়, মো. রাহাতুল ইসলাম শাওন ও ইমামুল হোসেন বাঁকাল দারুল হাদিস আহাম্মাদিয়া সালাফিয়া মাদ্রাসায় হেফজ বিভাগে পড়াশোনা করে। গত ৯ অগাস্ট বেলা ১১টার সময় তারা উক্ত মাদ্রাসা থেকে বের হয়ে আর মাদ্রাসায় ফিরে যায়নি।

বাড়িতেও যায়নি তারা। বিভিন্ন স্থানে, আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজখবর নিয়েছে তাদের পরিবার কিন্তু তাদের কোনো সন্ধান না পেয়ে হতাশ হয়ে পড়েছেন তারা।নিখোঁজ শাওনের গায়ের রং-শ্যামলা, মুখমণ্ডল- গোলাকার, উচ্চতা- অনুমান ৪ ফুট ৩ ইঞ্চি। পরনে সাদা রঙের পাঞ্জাবি পরা ছিল। এছাড়া ইমামুল হোসেনের গায়ের রং-শ্যামলা, মুখমণ্ডল- গোলাকার, উচ্চতা- অনুমান ৪ ফুট ৩ ইঞ্চি।ইউএইস/

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *