করোনার ভ্যাকসিন দেয়ার কথা বলে চাচা-ভাতিজিকে অপহরণ

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

প্রকাশ:২২ আগস্ট ২০২০,কিশোরগঞ্জের হোসেনপুরে করোনার ভ্যাকসিন দেয়ার কথা বলে চাচা-ভাতিজিকে অপহরণের ঘটনা ঘটে। বৃহস্পতিবার (২০ আগস্ট) রাত ৮টার দিকে উপজেলার পৌর এলাকার আড়াইবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, স্বাস্থ্য বিভাগের কর্মী পরিচয়ে করোনার ভ্যাকসিন দেওয়ার কথা বলে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে বাড়ি থেকে জোরপূর্বক উঠিয়ে নিচ্ছিল চার অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি। তখন ওই কিশোরীর চাচা ভাতিজিকে রক্ষা করতে গেলে তাকেও অস্ত্রের মুখে অ্যাম্বুল্যান্সে তুলে অজানা গন্তব্যে নিয়ে যাওয়া হয়। আশপাশের লোকজন ও এলাকাবাসী কিছু বুঝে ওঠার আগেই চাচা-ভাতিজিকে অপহরণ করে নিয়ে যাওয়া হয়। সম্পর্কিত খবর

অপহৃতরা হলেন- আড়াইবাড়িয়া গ্রামের রিকশা শ্রমিক ইসলামের পঞ্চম শ্রেণিতে পড়ুয়া মেয়ে রিয়াকে (১২) এবং তার চাচা মফিজ উদ্দিন (৪৫)।

খবর পেয়ে হোসেনপুর থানা পুলিশসহ জেলা পুলিশ ওই অপহরণকারী চক্রের অ্যাম্বুল্যান্সটি আটক করতে মাঠে নামে। কিন্তু অ্যাম্বুলেন্সটি আটক করে অপহৃতদের উদ্ধার এবং অপহরণকারী চক্রের লোকজনকে আটক করতে ব্যর্থ হয় তারা। তবে ওই ছাত্রীর চাচার সঙ্গে থাকা মোবাইলের সূত্র ধরে তথ্য প্রযুক্তির আশ্রয় নিয়ে রাত ১০টার দিকে ভৈরবে টাওয়ার লোকেশন পায়। আর এ সূত্র ধরে পুলিশি অনুসন্ধান অব্যাহত থাকা অবস্থায় আজ শুক্রবার বিকাল ৪টার দিকে ওই অপহৃত শিক্ষার্থী ও তার চাচা মুক্তি পেয়ে বাড়িতে ফিরে এসে কান্নায় ভেঙে পড়ে।

এসময় তারা জানায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার কোনো এক নির্জন ঘরের ভেতর আঁটকে রেখে মুক্তিপণের জন্য তাদের নির্যাত’ন করা হয়। পরে মুক্তিপণ পাওয়া যাবে না ভেবে তাদের শুক্রবার (২১ আগস্ট) দুপুরে মুক্তি দেয় অপহরণকারী দল। মুক্তি পেয়ে পুলিশের সহযোগিতা নিয়ে তারা বিকেল ৪টার দিকে বাড়ি ফেরে।

এ বিষয়ে হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোনাহর আলী জানান, মুক্তি পাওয়া অপহৃতদের থানা হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করে অপহরণের রহস্য উদঘাটন এবং ঘটনায় জড়িতদের গ্রে’প্তারের আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
পূর্বপশ্চিমবিডি/জেডআই

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *