Breaking News

মির্জাপুরের এমপি ও তার স্ত্রী করোনায় আক্রা’ন্ত

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের টানা চার বারের সংসদ সদস্য, বাংলাদেশ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ একাব্বর হোসেন ও তার স্ত্রী ঝর্ণা হোসেন করোনায় আক্রা’ন্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন এই দম্পতির পুত্র সন্তান তাহরীম হোসেন সীমান্ত।

বর্তমানে একাব্বর হোসেন এমপি ঢাকার সম্মিলিত সা’মরিক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ও তার স্ত্রী বাসায় আইসোলেশনে রয়েছেন বলে জানিয়েছেন তিনি। এমপি পুত্র জানান, বিগত কয়েকদিন যাবৎ তার বাবা অর্থাৎ একাব্বর হোসেন এমপির শরীরের করোনার বিভিন্ন উপসর্গ দেখা যাচ্ছিল। পরে তাকে ঢাকার, দুটি হাসপাতালে করোনা পরীক্ষা করা হলে বুধবার রাতে জানা যায় তিনি করোনা পজেটিভ।

তবে সর্বশেষ খবর অনুযায়ী তার শারীরিক অবস্থা উন্নতির দিকে। তার মায়ের অবস্থা ততটা গুরুতর না হওয়ায় তাকে বাসায়ই চিকিৎসা দেয়া হচ্ছে বলেও জানান তিনি। চিকিৎসা বিষয়ে তদারকিসহ সার্বিক সহযোগিতা করায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মির্জাপুর উপজেলাবাসীসহ দেশবাসীর কাছে দোয়া চান এমপি একাব্বর হোসেনের পুত্র বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক তাহরীম হোসেন সীমান্ত।

মতামত দিন

অন্যান্য খবর

Check Also

পরীক্ষা স্থগিতের বিজ্ঞপ্তি ভুয়া, সতর্কতায় মাউশির গণবিজ্ঞপ্তি

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) নাম ব্যবহার করে মিথ্যা বিজ্ঞপ্তি বা নোটিশ প্রচার করা হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published.