Breaking News

তিন বোনকে ধর্ষণ ও বাবাকে পিটিয়ে রক্তাক্ত করেন ইউপি চেয়ারম্যান

সাতক্ষীরার কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শামছুদ্দীন আল মাসুদ বাবুসহ ছয়জনের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা ও মা’রধরের অভিযোগ উঠেছে।

এই অভিযোগে সম্প্রতি ওই ইউনিয়নের মানিকনগর গ্রামের এক নারী বাদী হয়ে সাতক্ষীরা নারী ও শিশু নির্যাত’ন দমন ট্রাইবুনালে মামলা করেছেন। আদালত মা’মলাটি আমলে নিয়ে তা তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য কলারোয়া উপজেলা সমাজসেবা কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।
সমাজসেবা অফিসার শেখ ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মা’মলার অন্য আসা’মিরা হলেন, মানিকনগর গ্রামের আমিরুল ইসলাম (৩৫), আবু তালেব (৫০), মুস্তাজুল (৩০), শাহিনুর রহমান (৩২) ও আলম গাজী (৩৫)।
মা’মলায় বাদী অভিযোগ করেছেন, গত ১৭ জুন রাত ৮টার দিকে কয়েকজন তাদের বাড়িতে ঢুকে ইউপি চেয়ারম্যান বাবু তাকে জাপটে ধরে শয়ন কক্ষে নিয়ে ধ’র্ষণের চেষ্টা করেন।

তখন অন্য বোন ছুটে আসলে আসামি আমিরুল ইসলাম তাকে জাপটে ধরে ধ’র্ষণের চেষ্টা করেন। পরে আসা’মিরা তার তিন বোন এবং বাবাকে লাঠি দিয়ে মা’রধর করে রক্তাক্ত করেন।

এ সময় আসা’মিরা তার বোনের গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করে নিয়ে যান বলে অভিযোগ করেছেন তিনি।

ইউপি চেয়ারম্যান বাবু বলেন, এ বিষয়ে কলারোয়া থানায় বাদী যে অভিযোগ করেন, সেখানে আমার নাম ছিল না। এর একমাস পরে আদালতে আমাকেসহ কয়েকজনকে আসামি করে মিথ্যা মামলা দায়ের করেছেন বলে জানতে পেরেছি।
তদন্ত কর্মকর্তা শেখ ফারুক হোসেন বলেন, উভয়পক্ষের শুনানি শেষে আদালতে তদন্ত প্রতিবেদন পাঠানো হবে।
পূর্বপশ্চিমবিডি/এসএম

Check Also

পরীক্ষা স্থগিতের বিজ্ঞপ্তি ভুয়া, সতর্কতায় মাউশির গণবিজ্ঞপ্তি

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) নাম ব্যবহার করে মিথ্যা বিজ্ঞপ্তি বা নোটিশ প্রচার করা হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published.