নিজ স্ত্রীকে অনলাইনে বিক্রি,পর্নোগ্রাফি মা’মলায় জামাই গ্রে’প্তার

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

লালমনিরহাটের হাতীবান্ধায় শাশুড়ির দায়ের করা পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মা’মলায় জামাইকে গ্রে’প্তার করেছে পুলিশ। রোববার গ্রেপ্তারকৃত জামাই ইকবাল হোসেন মান্নাকে জেল-হাজতে প্রেরণ করেন হাতীবান্ধা থানা পুলিশ।

এর আগে শনিবার রাতে নীলফামারী জেলার জলঢাকা থানা পুলিশের সহযোগিতায় ওই এলাকা থেকে জামাই ইকবাল হোসেন মান্নাকে গ্রে’প্তার করেন হাতীবান্ধা থানা পুলিশ।
হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক জানান, হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের বাড়াইপাড়া এলাকার মানিক মিয়ার পুত্র ইকবাল হোসেন মান্নানের (৩০) সঙ্গে পার্শ্ববর্তী সির্ন্দুনা ইউনিয়নের এক মেয়ের প্রথমে প্রেম পরে বিয়ে হয়। বেশ কিছু দিন ঘর সংসার করার পর তাদের মধ্যে দাম্পত্যকলহ শুরু হয়। ৩ মাস ধরে ওই মেয়ে তার বাবার বাড়িতে অবস্থান করেন। এই সুযোগে ইকবাল হোসেন মান্না তার স্ত্রীর সঙ্গে বিভিন্ন সময় তোলা অন্তরঙ্গ ছবি বিভিন্নজনের ফেসবুক ম্যাসেঞ্জারে দেয়।

এ ঘটনায় প্রতিকার চেয়ে ওই মেয়ের মা বাদী হয়ে হাতীবান্ধা থানায় তার মেয়ে জামাই ইকবাল হোসেন মান্নানের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে পাশ্ববর্তী নীলফামারী জেলার জলঢাকা থানা পুলিশের সহযোগিতায় ওই এলাকা থেকে ইকবাল হোসেন মান্নাকে গ্রে’প্তার করেন হাতীবান্ধা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত ইকবাল হোসেন মান্নাকে রোববার জেল-হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক।
বাংলাদেশ জার্নাল/ এমএম

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *