Breaking News

৩৯ লাখ টাকাসহ ইভ্যালির ম্যানেজার আটক

টাকা নিয়ে সময় মতো গ্রাহককে পণ্য না দেওয়াসহ নানা অভিযোগের ভিত্তিতে মানিকগঞ্জের সিংগাইরের ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির একটি শাখা থেকে প্রায় ৩৯ লাখ নগদ টাকাসহ স্থানীয় ম্যানেজারকে আটক করেছেন উপজেলা নির্বাহী অফিসার রুনা লায়লা। এসময় আরও দুজনকে আটক করা হয়।সিংগাইরের ইউএনও রুনা লায়লা জানান, ইভ্যালি নামের ওই প্রতিষ্ঠান বলধরা এলাকার পারিল বাজারে একটি অফিস স্থাপন করে। তারা বেশি মুনাফার প্রলোভন ও বিভিন্ন পণ্যের আকর্ষণীয় অফার দিয়ে পণ্য বিক্রি করে।

কিন্তু চাহিদাকৃত পণ্য সময় মতো  না দিয়ে গ্রাহকের সঙ্গে বেশ কয়েক মাস ধরে প্রতারণা করে আসছিল।এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার রুনা লায়লা সোমবার (২৪ আগস্ট) দুপুরে পারিল বাজারে অবস্থিত ইভ্যালির অফিস থেকে নগদ ৩৮ লাখ ৮৯ হাজার ৩শত টাকাসহ অফিস ম্যানেজার বিপ্লবকে (২৫) আটক করে। একইসঙ্গে প্রতিষ্ঠানটি সহকারী ব্যবস্থাপক  ববিদুল ইসলাম ও জামাল নামে আরও একজনকে আটক করা হয়েছে।আটককৃতরা জানান, তারা ইভ্যালির নামে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে মোবাইলে কিংবা অনলাইনে নানান ধরনের প্রোডাক্ট অর্ডার নেন। পরে  তা গ্রাহকদের পৌঁছে দিয়ে থাকের। কিন্তু এর আড়ালে ওই প্রতিষ্ঠানটি অল্প দিনে অধিক মুনাফার প্রলোভন দেখিয়ে প্রতিদিন বলধরা শাখায় এক থেকে দেড় কোটি টাকা বিকাশ ও নগদে গ্রহণ করে থাকতো।

উপজেলা নির্বাহী অফিসার এই তথ্য নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে গিয়ে অভিযোগকারীরা তাকে জানিয়েছেন প্রতিষ্ঠানটি প্রতিদিন বিকাশ ও নগদে প্রায় ১ থেকে দেড় কোটি টাকা গ্রহণ করেন। কিন্তু তাদের কোনও ব্যাংক একাউন্ট নেই। সকাল থেকে দুপুর পর্যন্ত টাকা কালেকশন করে ব্যাগ ভর্তি করে ব্যবস্থাপক নিয়ে যান।নির্বাহী অফিসার রুনা লায়লা জানান,  আটককৃতদের বিরুদ্ধে প্রচলিত আইনে মা’মলা করার প্রস্তুতি চলছে।

Check Also

জোরে গান বাজিয়ে পরিবারের ৪ জনকে কুপিয়ে খুন, কিশোর গ্রেপ্তার

প্রচণ্ড শব্দে গান বাজিয়ে বাড়িতে একে একে মা, বোন, দাদা ও এক প্রতিবেশীকে কুপিয়ে খুন …

Leave a Reply

Your email address will not be published.