আইপিএল দেখার পর খাটের পায়ায় ফাঁস দিয়ে রাজমিস্ত্রির আত্মহ’ত্যা!

114

কুমিল্লার লাকসামে আবদুর রব (৫৫) নামক এক রাজমিস্ত্রির লাশ উদ্ধার করা হয়েছে। রোববার উপজেলার নরপাটি যুগীপাড়ায় নিজ বসতঘর থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। পরিবারের লোকজন এটিকে আত্মহ’ত্যা বললেও স্থানীয় অনেকে রহস্যজনক বলে জানান।
স্থানীয়রা জানান, রাজমিস্ত্রি আবদুর রব শনিবার রাত প্রায় দেড়টা পর্যন্ত বাড়ির পাশে চা দোকানে আইপিএল খেলা দেখে নিজ বসতঘরে যায়। রাত প্রায় ৩টার দিকে তার স্ত্রী ও সন্তানদের আর্তচিৎকারে আশপাশের লোকজন এসে জানতে পারে রাজমিস্ত্রি আবদুর রব ফাঁস দিয়ে আত্মহ’ত্যা করেছে।

আর্থিক টানাপোড়েনের কারণে সংসারে প্রায়ই ঝগড়াবিবাদ লেগে থাকত বলে এলাকাবাসী সূত্রে জানা যায়। এ কারণে অভিমান করে ফাঁস দিয়ে আত্মহ’ত্যা করতে পারেন বলে কেউ কেউ ধারণা করছেন। আবার অনেকে এটিকে রহস্যজনকও বলছেন।

নি’হতের স্ত্রী ফেরদৌসি বেগম জানান, শনিবার সন্ধ্যায় কাজ শেষে বাড়ি এসে সংসারের বিভিন্ন বিষয় নিয়ে আমাদের মধ্যে তর্ক-বিতর্ক হয়। তাৎক্ষণিক তিনি (স্বামী) অভিমান করে ঘর থেকে বেরিয়ে যান। এরই মধ্যে প্রতিদিনের মতো আমি সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়ি। ভোরে প্রকৃতির ডাকে সাড়া দিতে উঠে পাশের রুমের দরজা বন্ধ দেখে সন্দেহ হয়। এরপর ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে সন্তানদের ঘুম থেকে ডেকে তুলি। এ সময় তৃতীয় ছেলে দরজার ওপর দিয়ে বন্ধ থাকা রুমে ঢুকে দরজা খুললে খাটের পায়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো লাশ দেখতে পায়।

স্থানীয় ওয়ার্ড মেম্বার আবদুল মান্নান জানান, ভোর রাতে খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যাই। বিষয়টি ইউপি চেয়ারম্যান, গণ্যমান্য ব্যক্তি ও পুলিশকে অবহিত করি। রোববার সকালে পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ নিয়ে যায়।
লাকসাম থানার ওসি নিজাম উদ্দীন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আবদুর রবের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।
সূত্র: যুগান্তর