নাবালিকা মেয়ে ‘অন্তঃসত্ত্বা’ জানতে পেরেই পি,টিয়ে খু,ন, গ্রেফতার বাবা

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

নাবালিকা মেয়ে ‘অন্তঃসত্ত্বা’ জানতে পেরেই পি,টিয়ে খু,ন, গ্রেফতার বাবা ২২ সেপ্টেম্বর, ২০২০ ছবি: প্রতীকী

অন্তঃসত্ত্বা নাবালিকা মেয়েকে পিটিয়ে হ,ত্যার অভিযোগ উঠেছে তার বাবার বিরুদ্ধে। ভারতের পশ্চিম মেদিনীপুরের গড়বেতার সাতবাঁকুড়ায় ঘটনাটি ঘটেছে। জানা গেছে, মৃত নাবালিকার নাম মৌসুমী মাঝি। তার বয়স মাত্র ১৪ বছর। নবম শ্রেণিতে পড়ত সে। মেয়ে হ,ত্যার অভিযোগে ননী গোপাল মাঝিকে গ্রেফতার করেছে পুলিশ।

তার বাড়ি গড়বেতা থানার আমলাশুলির গোলবাঁধি গ্রামে। বিশ্বকর্মা পূজা উপলক্ষে সাতবাঁকুড়া মায়ের সঙ্গে মামার বাড়িতে এসেছিল মেয়েটি। রবিবার সন্ধ্যায় শ্বশুরবাড়িতে যান ননী গোপাল।

মৌসুমীর মা পুতুল মাঝির দাবি, দিন কয়েক আগে মেয়ের প্রণয়ঘটিত সম্পর্কের কথা জানতে পারে তার বাবা। এ নিয়ে দুজনের মধ্যে তর্কাতর্কি চলছিল। অশান্তি এড়াতে মেয়েকে নিয়ে বিশ্বকর্মা পূজার আগে বাপের বাড়িতে চলে আসেন তার মা। ওই দিন সন্ধ্যায় আমলাশুলি থেকে সাতবাঁকুড়ায় আসেন মেয়েটির বাবা। শ্বশুরবাড়িতে মেয়ের সঙ্গে কথা কাটাকাটিও হয় তার।

প্রত্যক্ষদর্শীদের জানান, তর্কের সময় কাঠ দিয়ে মেয়ের মাথায় আঘাত করেন বাবা। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই নাবালিকা অন্তঃসত্ত্বা ছাত্রীর। মৌসুমীর মায়ের দাবি, তার মেয়ে দুই মাসের অন্তঃসত্ত্বা ছিল। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *