মির্জাপুরে বিনা প্রতিদ্বন্দিতায় মেয়র নির্বাচিত প্রয়াত মেয়রের স্ত্রী শিমু

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

মির্জাপুরে বিনা প্রতিদ্বন্দিতায় মেয়র নির্বাচিত প্রয়াত মেয়রের স্ত্রী শিমু

৬:০৯ অপরাহ্ণ | মঙ্গলবার, সেপ্টেম্বর ২২, ২০২০ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার শূন্য ঘোষিত মেয়র পদে উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সালমা আক্তার শিমুকে বিনা প্রতিদ্বন্দিতায় বেসরকারিভাবে মেয়র নির্বাচিত ঘোষণা করা হয়েছে। তিনি প্রয়াত মেয়র সাহাদৎ হোসেন সুমনের সহধর্মিণী।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টায় জেলা নির্বাচনে অফিস থেকে সালমা আক্তার শিমুকে বিনা প্রতিদ্বন্দিতায় মেয়র নির্বাচিত ঘোষণা করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা এ.এইচ.এম কামরুল হাসান।

নব-নির্বাচিত মেয়র সালমা আক্তার শিমু জানান, আমি খুব আনন্দিত। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলের সকল নেতাকর্মীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সবশেষে তিনি তার স্বামীর অসমাপ্ত কাজ যেনো শেষ করতে পারেন সেজন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

উল্লেখ্য, গত ১১ ফেব্রুয়ারি মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এরপর থেকেই মেয়র আসন শূন্য হয়ে যায়। নির্বাচন কমিশনের নিয়মানুযায়ী মেয়র আসন শূন্য হওয়ার তিন মাসের মধ্যে উপ-নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও করোনার কারণে দিনক্ষণ পিছিয়ে গত ০৬ সেপ্টেম্বর উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)।

তবে এ নির্বাচনে শুধুমাত্র আওয়ামী লীগ মনোনীত প্রার্থীই মনোনয়ন জমা দেন। তফসিল অনুযায়ী প্রার্থীতা প্রত্যাহারের পরদিন আজ তাকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *