নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে দায়ের করা মামলায় আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, নুরের বিরুদ্ধে মামলা হয়েছে।

সেটা পুলিশ তদন্ত করছে। যেভাবে অ্যাড্রেস করা দরকার সেভাবেই পুলিশ তদন্ত করছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। মঙ্গলবার বিকেলে রাজধানীর মিরপুরে পুলিশ স্টাফ কলেজে আয়োজিত এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

গতকাল সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক তরুণীর দায়ের করা ধ'র্ষণ মামলায় নুরসহ ছয়জনকে আসামি করা হয়। ওই মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিলে নামলে মঙ্গলবার ভিপি নুরসহ ছয়জনকে আটক করে পুলিশ। তবে ঘণ্টাখানেকের মধ্যেই তাদের ছেড়ে দেয়া হয়।

পরে আজ মঙ্গলবার নুরের বিরুদ্ধে অপহরণ, পারস্পরিক সহযোগিতায় ধ'র্ষণ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে হেয় প্রতিপন্ন করার অভিযোগে রাজধানীর কোতোয়ালি থানায় আরেকটি মামলা দায়ের করে ওই তরূণী। মামলাটিতে ছয়জনকে পৃথক পৃথক অভিযোগে আসামি করা হয়েছে।

মামলার ছয় আসামি হলেন- বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ (২৮),

একই সংগঠনের আহ্বায়ক হাসান আল মামুন (২৮), ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরু (২৫), বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম (২৮), বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের নাজমুল হুদা (২৫) এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহহিল কাফি (২৩)।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *