চাকরির প্রলোভন দেখিয়ে ৩৮ লাখ টাকা হাতিয়ে নেন আবজাল

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে ৩৮ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে আবজাল খান (৫০) নামে এক ভুয়া মেজরসহ তার সহযোগী আব্দুল সাত্তারকে মানিকগঞ্জ থেকে গ্রেফতার করেছে সিআইডি।

সোমবার (২১ সেপ্টেম্বর) মানিকগঞ্জের দক্ষিণ শিবালয় থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আবজাল গাইবান্ধা জেলার দক্ষিণ ধানঘড়া এলাকার এবং আব্দুল সাত্তার (৩০) মানিকগঞ্জ জেলার দক্ষিণ শিবালয় এলাকার বাসিন্দা।
এনিয়ে মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সিআইডি অফিসে এক প্রেস ব্রিফিংয় করে সিআইডি।

ব্রিফিংয়ে জানানো হয়, প্রতারক চক্রটি বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি দেয়ার নাম করে সাধারণ মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে আসছিল। ২০১৯ সালে সেনাবাহিনীর বেসামরিক পদে চাকরি দেয়ার নামে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ৬ জনের কাছ থেকে ৩৮ লাখ টাকা আদায় করে প্রতারক চক্রটি।

এ ঘটনায় নাচোল থানায় সিরাজুল ইসলাম নামে একজন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এরপর সোমবার মানিকগঞ্জের দক্ষিণ শিবালয় থেকে আবজালসহ তার অপর সহযোগী আব্দুল সাত্তারকে গ্রেফতার করা হয়।

ব্রিফিংয়ে আরও জানানো হয়, গ্রেফতারকৃত আবজাল খান দেশের বিভিন্ন স্থানে সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে প্রতারণার মাধ্যমে অর্থ আদায় করে গাইবান্ধা জেলায় একটি আলিশান বাড়ি নির্মাণ করেছে।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *