৩৬ ডাকাত গ্রেপ্তার, ডাকাতদলে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সম্পাদক,চেয়ারম্যান পদপ্রার্থীও

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে ৩৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটক ডাকাতদলে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য, ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকও।

রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা ও পাংশা থানা পুলিশের সদস্যরা বিশেষ অভিযান পরিচালনা করে তাঁদের গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছেন- পাংশা উপজেলা আওয়ামী লীগের সদস্য ও কশবামাজাইল ইউপি চেয়ারম্যান প্রার্থী জজ আলী বিশ্বাস, তাঁর ছেলে মতিন বিশ্বাস ও বদিয়ার বিশ্বাস, কশবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর পিল্টু।

জেলা গোয়েন্দা শাখার ওসি ওমর শরীফ ও পাংশা থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, গতকাল মঙ্গলবার গভীর রাতে পাংশার সুবর্ণকোলা গ্রামের একটি মেহগনি বাগানে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা ও পাংশা থানা পুলিশের সদস্যরা সেখানে যৌথ অভিযান পরিচালনা করেন। এ সময় জজ আলী বিশ্বাস, তাঁর ছেলে মতিন বিশ্বাস ও বদিয়ার বিশ্বাস, মশিউর পিল্টুসহ ৩৬ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বেশির ভাগের বিরুদ্ধে কশবামাজাইলের সুবর্ণকোলা গ্রামের শিক্ষক আসাদুল খান হ'ত্যা মামলা রয়েছে। বুধবার নতুন করে ডাকাতির প্রস্তুতি এবং অস্ত্র আইনে তাঁদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *