সরকারের পতন এখন সময়ের ব্যাপার : মওদুদ

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, দেশে দুর্যোগ চলছে-দ্রব্যমূল্যের উর্ধ্বগতি সর্বত্র, আর দুর্নীতির মহোৎসব চলছে দেশে। ফলে জনগণ কঠিন সময় পার করছেন। লাগামহীন দুর্নীতির কারণে এ সরকারের পতন এখন সময়ের ব্যাপার।

বৃহস্পতবার (২৪ সেপ্টেম্বর) সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মানিকপুর গ্রামে নিজ বাড়িতে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের সঙ্গে এক যৌথসভা চলাকালে টেলি কনফারেন্সে এসব কথা বলেন তিনি।

মওদুদ বলেন, দুর্নীতির মহাদুর্যোগে আছে আওয়ামী লীগ সরকার। মা’মলা-হামলা, অত্যাচার নির্যাত’ন করে বেশি দিন ক্ষমতায় টিকে থাকা যায় না। এ সরকারের পতনও অবসম্ভাবী। এজন্য দলের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে জনগণের পাশে থেকে কাজ করার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, যারা দলের মধ্যে বিভেদ ও বিদ্বেষ সৃষ্টি করে তাদের বিষয়ে সজাগ থাকতে হবে। তাদের শোধরানোর সময় দেয়া হলো। এরপরও তারা যদি দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করে তাদের বিরুদ্ধে দলীয় কঠোর সিদ্ধান্ত নেয়া হবে। বিশৃঙ্খলাকারীরা এজেন্ডা বাস্তবায়নের জন্য সরকারের পৃষ্ঠপোষকতা নিয়ে এ ধরনের অপকর্ম করে যাচ্ছে।

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপনের সঞ্চালনায় যৌথ সভায় বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি নুরুল আমিন নুরু চেয়ারম্যান, আবদুল মতিন তোতা প্রমুখ।

যৌথসভা শেষে দুপুরে বিএনপি নেতৃবৃন্দ এক সংবাদ সম্মেলনে করেন। তারা বলেন, বিএনপির উপজেলা কমিটির সাবেক সভাপতি আবদুল হাই সেলিম ও সাবেক সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার কখনো দলীয় শৃঙ্খলা মোতাবেক কোন দলীয় কর্মকাণ্ড করেননি। উপরন্তু দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে সরকারি দলের এজেন্ডা বাস্তবায়নে লিপ্ত ছিলেন। তারাই এখন দলীয় বিশৃঙ্খলা সৃষ্টি এবং কোন্দল, উপকোন্দল সৃষ্টি করে দলকে বিভাজন করে রেখে সরকারি দল থেকে ফায়দা লুটেছে

সর্বশেষ জাতীয় সংসদ নির্বাচন ও স্থানীয় নির্বাচনগুলোতেও সরকারি দলের এজেন্ডা বাস্তবায়ন করে নিজেদের পকেট ভারী করেছেন। আমরা সকলে ব্যারিস্টার মওদুদ আহমদের নেতৃত্বে দলীয় ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ওপর আনুগত্য রেখে ঐক্যবদ্ধ ছিলাম, আছি এবং থাকবো বলে জানান নেতারা।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *