অবৈধ কর্মকাণ্ডে ধরা খেয়ে আওয়ামী লীগ নেতাকে গণধোলাই

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

কুড়িগ্রামের উলিপুরে অবৈধ কর্মকাণ্ডের দায়ে ওয়ার্ড আওয়ামী লীগের এক নেতাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

জানা গেছে, উপজেলার দলদলিয়া ইউনিয়নের মিয়াপাড়া গ্রামের ঢাকায় কর্মরত এক রাজমিস্ত্রির স্ত্রী ৩ সন্তানের জননীর সাথে পৌরসভার ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুকুল মন্ডলের দীর্ঘদিন ধরে অবৈধ প্রেমের সম্পর্ক চলে আসছিলো।

বুধবার (২৩ সেপ্টেম্বর) রাতে প্রবল বৃষ্টি উপেক্ষা করে মুকুল মন্ডল ওই নারীর বাড়িতে প্রবেশ করলে স্থানীয় লোকজন দেখতে পায়। পরে তারা সংঘবদ্ধ হয়ে ওই বাড়িতে হানা দিলে মুকুল ঘরের বেড়া ভেঙে পালিয়ে যাওয়ার সময় একটি ডোবায় পড়ে যায়।

এসময় এলাকাবাসী তাকে আটক করে অবৈধ কর্মকাণ্ডের দায়ে বিক্ষুব্ধ হয়ে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

উলিপুর পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, বিষয়টি শুনেছি, তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উৎঘাটন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, যেহেতু কেউ মা’মলা দিচ্ছে না, সেহেতু তাকে সন্দেহজনক ধারায় জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।
পূর্বপশ্চিমবিডি/জেডআই

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *