চৌধুরী সাহেব ধৈর্যের বাধ আপনি ভেঙে দিয়েছেন, আমার জীবনকে প্রপাগান্ডা ছড়িয়ে তছনছ করে দিয়েছেন

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

আওয়ামীলীগের কেন্দ্রীয় সম্মেলন আসলেই মুখোশধারী চৌধুরী সাহেব ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে লেলিয়ে দেয় তার পালিত জামাত বি এন পি ব্যাকগ্রাউন্ডের কিছু সাংবাদিক কে । দল যতদিন যাবত ক্ষমতায় ততদিন ধরে প্রত্যেকবার সে এই কাজটি করেছেন । যার সব প্রমান হাতে আছে । শুধু তাই না গতবারের সম্মেলনে জাতীয় নেতাদের বিরুদ্ধে নিউজ করিয়ে এমন একটা অবস্থার সৃষ্টি করলো যে সে ছাড়া আর কোন ক্লিন ইমেজের নেতাই নাই পার্টিতে ।
পরের কান্ধে বন্ধুক রাইখা শিকার করতে করতে জিহ্বা টা অনেক লম্বা হয়ে গেছে । ১।১১ তে ছাত্রলীগের আন্দোলনের ক্রেডিট হাইজ্যাক করেছিলো এই মহামানব নেতা ।

চৌধুরী সাহেব ধৈর্যের বাধ আপনি ভেঙে দিয়েছেন আমার জীবনকে প্রপাগান্ডা ছড়িয়ে তছনছ করে দিয়েছেন কিন্তু আরনা ।
আপনি একটা মানুষিক নির্যাতনকারী । আপনার আঙুল ৬ টা । এরমধ্যে ৫ টা অন্যমানুষদের পিছনে ঢুকিয়ে রাখেন আর অন্য ১টা নিজের পিছনে নিজেই দিয়ে রাখেন যেনো অন্য কেউ না ঢুকাতে পারে ।
কি ছিলো আমার অপরাধ ???????????
বলতে পারেন চৌধুরী সাহেব ?????
আপনারে কি গেষ্ট করতাম না ????
আপনারে কি সম্মান দিতাম না ?

তবে হ্যা আপনার অপছন্দের লোক বাহাউদ্দিন নাসিম ভাইকে আমি ভালোবাসতাম , তার প্রাপ্য সম্মান তাকে দিতাম , আপনার আরেক অপছন্দের লোক ইকবালুর রহিম ভাইয়ের বাসায় গিয়েছিলাম তার প্রাপ্য সম্মান দেওয়ার জন্য অনড় ছিলাম এটাই কি আমার অপরাধ ছিলো চৌধুরী সাহেব ??????

আপনার পালিত কুকুররা আমাকে ইঙ্গিত দিয়ে বলে আমি সম্রাট ভাইয়ের সাথে সংশ্লিষ্ট হ্যা আমি সম্রাট ভাইকে ভালোবাসি এবং বাসবো তার সাথে আমার রাজনৈতিক সম্পর্ক । আমি তার সাংগঠনিক কর্মকান্ডের ভক্ত । কিন্তু চৌধুরী সাহেব আপনি পবিত্র কোরআন শরীফে হাত রেখে কি বলতে পারবেন আপনি সম্রাট ভাইয়ের কাছ থেকে টাকা পয়সা ঈদে শাড়ি লুঙ্গি নেননি ???????????

আপনার পালিত কুকুরদের থামান । আমি যদি মারাও যাই জানাজার আগে কিন্তু মাইকিং হবে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের জানাজা সুতরাং কি পাবো আর কি না পাবো এই জুজুর ভয় আমি পাইনা ।
চৌধুরী সাহেব লন্ডনে আমি বিলাসীতা করিনা বিলাসীতা করে আপনার পরিবার ।
যেই ব্যাংকে জীবনে না গিয়েও একটা একাউন্ট না থেকেও শুধু একজনকে বাঁচাতে গিয়ে আপনার অপপ্রচারে আমার তির্যক কথা শুনতে হয় । আমার কি অপরাধ চৌধুরী সাহেব????????

আরে ও চৌধুরী সাহেব সিন্ডিকেট সিন্ডিকেট করে মিডিয়ায় যে ফেনা তুলতেন সেই সিন্ডিকেডের সবচাইতে বড় সুবিধাভোগী তো মিয়া আপনি নিজে । সিন্ডিকেটের সিড়িতে ভর করেই তো আপনি আজ রাজনৈতিক দানব ।
আরও লোভে নতুন সিন্ডিকেট করতে গিয়ে ধরা পড়ে গেছেন নেত্রীর চোখে তাই তো গ্যাট আউট আপনি ।
প্রত্যেকটি নেতিবাচক অপবাদের জবাব আপনাকে দিতেই হবে এবং নিবোই নিবো চৌধুরী সাহেব ।
আমরা আন্দোলন করেছি ১/১১ সময় আর মিয়া আপনারা নিছেন মিডিয়া কাভারেজ । আমরা খেয়ে না খেয়ে সাবজেলের সামনে থেকেছি , রাজপথে থেকেছি, ফুলের ডালা বানিয়েছি, প্রেস রিলিজ লিখেছি , ব্যানার বানিয়েছি আর আপনি সেগুলো বিক্রি করেছেন।

মেঘে মেঘে অনেক বেলা হয়ে গেছে কিন্তু আর না চৌধুরী সাহেব
বিড়ালের গলাই ঘন্টি বেধে আপনাকে আবার মফস্বলে ফেরত পাঠাবো আগের অবস্থানে ।
আপনি একটা ভন্ড, প্রতারক, ছদ্মবেশী ,মানসিক বিকারগ্রস্থ
আপনার জন্য শুধু করুনা – করুনা-করুনা !!!!!!!!

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *