Breaking News

মানুষের আস্থা পেয়েছি বলেই দেশ স্থিতিশীল আছে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মানুষের আস্থা আছে বলেই সবধরনের দুর্যোগ মোকাবিলা করে এগিয়ে যাচ্ছে আওয়ামী লীগ। ৭৫ এর মত দেশকে অস্থিতিশীল করার ষ’ড়যন্ত্র এখনও চলছে। মানুষের আস্থা আছে বলেই তা মোকাবিলা সম্ভব হয়েছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জাতিসংঘে প্রথম বাংলা ভাষণ দেয়ার দিনকে স্মরণে আয়োজিত সভায় যোগ দিয়ে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, অস্থিতিশীল পরিবেশ তৈরি করার মত প্রচেষ্টা চালায় তখন আমরা দেশি অগ্নিসংযোগ করে জীবন্ত মানুষকে হ’ত্যা করা অথবা মানুষকে খু’ন করা নানা ধরনের ঘটনা ঘটানো। আমাদেরকে সবকিছু মোকাবিলা করতে হয়। আমরা সেটা করতে সক্ষম হয়েছি একটাই কারণ জনগণের আস্থা, বিশ্বাস আমরা অর্জন কর‍তে পেরেছি। বাংলাদেশ আওয়ামী লীগের উপরে এদেশের মানুষের আস্থা, বিশ্বাস আছে।

যে কারণে আমাদেরকে বার বার ভোট দিয়ে নির্বাচিত করে আমরা তাদেরকে সেবা করতে পারছি। আর দীর্ঘ সময় ক্ষমতায় থাকতে পেরেছি বলে উন্নয়নগুলো দৃশ্যমান হচ্ছে এবং উন্নয়নগুলো করতে পারছি যার সুফল জনগণ ভোগ করতে পারছে।

করোনা মহামারির প্রভাবে যাতে কোন খাদ্য সংকট না হয়, সেদিকে লক্ষ্য রেখে সরকার খাদ্য উৎপাদন বাড়ানোর চেষ্টা করে যাচ্ছে জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Check Also

পরীক্ষা স্থগিতের বিজ্ঞপ্তি ভুয়া, সতর্কতায় মাউশির গণবিজ্ঞপ্তি

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) নাম ব্যবহার করে মিথ্যা বিজ্ঞপ্তি বা নোটিশ প্রচার করা হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published.