সাভারে নীলা হ’ত্যা মা’মলার প্রধান আসামী মিজানুর গ্রে’প্তার, ছুরি উদ্ধার

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

নীলা হ’ত্যা মা’মলার প্রধান আসামী মিজানুর গ্রে’প্তার, ছুরি উদ্ধার
অনলাইনস্টাফ রিপোর্টার, সাভার থেকে ২৬ সেপ্টেম্বর ২০২০,শনিবার, ১১:০০

সাভারে চাঞ্চল্যকর দশম শ্রেণির ছাত্রী নীলা রায় (১৪) হ’ত্যা মা’মলার প্রধান আসা’মি কিশোর গ্যাং সদস্য মিজানুর রহমান চৌধুরীকে গ্রে’প্তার করেছে পুলিশ। এ সময় হ’ত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে।

শুক্রবার রাতে সাভারের হেমায়েতপুর এলাকা থেকে তাকে গ্রে’প্তার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) ও মা’মলার তদন্ত কর্মকর্তা নির্মল কুমার দাস।এর আগে বৃহস্পতিবার হ’ত্যার মা’মলার এজাহারভুক্ত আসামী মিজানুরের বা-মাকে মানিকগঞ্জ সদর থানার চারিগ্রাম এলাকা থেকে গ্রে’প্তার করেছে র‌্যাব-৪। পরে শুক্রবার সকালে তাদেরকে সাভার মডেল থানায় হস্তান্তর করে।

দুপুরে তাদেরকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত তাদের দুই দিনের পুলিশ রিমান মঞ্জুর করেছেন। সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, নীলা হ’ত্যা মা’মলার প্রধান আসা’মি মিজানুর রহমানকে গ্রে’প্তারের পর তাকে নিয়ে অভিযান পরিচালনা করা হয়।

পরে তার দেখানো জায়গা থেকে হ’ত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে। তিনি আরও বলেন, নীলা হ’ত্যা মা’মলার প্রধান আসা’মি মিজানুরকে গ্রে’প্তারের মধ্য দিয়ে হ’ত্যা মা’মলার এজাহার নামীয় সকল আসা’মিকে গ্রে’প্তার সম্পন্ন হলো। মিজানুরকে জিজ্ঞাসাবাদে হ’ত্যাকান্ডের সঙ্গে আরও কেউ জড়িত ছিলো কি-না সে বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *