Breaking News

শ্রীবরদীতে গৃহকর্মী নির্যাতন, আওয়ামী লীগ নেতার স্ত্রী আটক

শ্রীবরদীতে গৃহকর্মী নির্যাতন, আওয়ামী লীগ নেতার স্ত্রী আটক
শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি ২৬ সেপ্টেম্বর, ২০২০ ১৪:২৯

শ্রীবরদীতে গৃহকর্মী নির্যাতন, আওয়ামী লীগ নেতার স্ত্রী আটক

শেরপুরের শ্রীবরদীতে এক গৃহকর্মী নির্যাতনের অভিযোগে উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব শাকিলের স্ত্রী রুমানা জামান ঝুমুরকে (৩৫) আটক করেছে পুলিশ। শুক্রবার রাত দেড়টার দিকে পুলিশ অভিযান চালিয়ে শহরের বিথি টাওয়ারের ভাড়াবাসা থেকে নির্যাতিত গৃহকর্মী সাদিয়া পারভিন (১০) নামে ওই শিশুকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নিয়ে আসে। পরে আশঙ্কাজনক অবস্থায় ওই শিশুকে শনিবার সকালে জেলা সদর হাসপাতালে রেফার করা হয়।

পুলিশ ও গৃহকর্মীর পরিবার সূত্রে জানা যায়, শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসেন খোকার ছেলে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব শাকিলের স্ত্রী সন্তান নিয়ে শহরের বিথি টাওয়ারের ছয়তলায় ভাড়াবাসায় থাকেন। প্রায় এক বছর যাবৎ তার বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করে পৌরশহরের মুন্সীপাড়া এলাকার হতদরিদ্র সাইফুল ইসলামের মেয়ে সাদিয়া পারভিন। কাজে যোগদানের পর থেকে ওই গৃহকর্মীকে বিভিন্ন অজুহাতে শারীরিক নির্যাতন করত শাকিলের স্ত্রী রুমানা জামান ঝুমুর। বিষয়টি শাকিল জেনেও কোনো ব্যবস্থা না নেওয়ায় দিন দিন বেড়ে যায় তার নির্যাতনের মাত্রা।

তার শারীরিক নির্যাতনে ওই শিশুর অবস্থার অবনতি হলে মাঝে মধ্যে জেলা ও উপজেলা হাসপাতালে নিয়ে চিকিৎসা করেছেন। তবে গত শুক্রবার সকালে তার শরীরে মারধর ও যৌনস্থানে আঘাতের কারণে বেগতিক হয়ে পড়ে ওই শিশু।

খবর পেয়ে পুলিশ রাত দেড়টার দিকে শহরের বিথি টাওয়ারের ছয়তলা থেকে ওই শিশুকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে ভর্তি করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত ডা. জুলফিকার সাইফ জানান, শিশু সাদিয়ার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের ক্ষতচিহ্ন রয়েছে। তবে বেশি গুরুতর মাথা, কপাল ও যৌনস্থান। এ কারণে তাকে জেলা সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, শিশুর বাবা সাইফুল ইসলাম বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। ঘটনায় জড়িত প্রধান আসামি রুমানা জামান ঝুমুরকে আটক করা হয়েছে।

Check Also

জোরে গান বাজিয়ে পরিবারের ৪ জনকে কুপিয়ে খুন, কিশোর গ্রেপ্তার

প্রচণ্ড শব্দে গান বাজিয়ে বাড়িতে একে একে মা, বোন, দাদা ও এক প্রতিবেশীকে কুপিয়ে খুন …

Leave a Reply

Your email address will not be published.