ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘র’ এর এজেন্ট

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘র’ এর এজেন্ট বলে দাবি করেছেন ডাকসু ভিপি নুরুল হক নুর। সোমবার সকালে নিজের ফেসবুক পেইজে এ দাবি করেন তিনি। সংবাদ যুগান্তরের।

ভিপি নুর বলেন, ‘বুয়েট ছাত্র আবরার, ঢাবির আবু বকর, ঢামেকের রাজিব, চবির দিয়াজ, পুরান ঢাকায় বিশ্বজিতের হ’ত্যাকারী, শিক্ষাপ্রতিষ্ঠানের ত্রাস, ভিন্নমতের ওপর প্রতিনিয়ত হামলাকারী, চাঁদাবাজ, স’ন্ত্রাসী ছাত্রলীগের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলাই এই সময়ে মুক্তিযুদ্ধের চেতনা।’

তিনি বলেন, ‘স্বৈরাচারের বিরোধিতা ও ছাত্রলীগের সন্ত্রাস, হ’ত্যাসহ নানা ধরনের বর্বরতার প্রতিবাদ করার কারণেই এ পর্যন্ত ৯ বার আমাকে হ’ত্যাচেষ্টা করা হয়।’‘সর্বশেষ রোববার ডাকসুতে ঢাবি ছাত্রলীগের সভাপতি, ভারতীয় ‘র’ এর এজেন্ট সনজিদ ও সাধারণ সম্পাদক সাদ্দাম এবং তথাকথিত মুক্তিযুদ্ধ মঞ্চ নামক ছাত্রলীগের স’ন্ত্রাসী মঞ্চের সভাপতি বুলবুল ও মামুনের নেতৃত্বে আমাকে হ’ত্যাচেষ্টায় ডাকসুতে ৩ দফা আমার ওপর হ’মলা চালানো হয়। সংগঠনের সহযোদ্ধাদের ওপর অসংখ্যবার হামলা চালানো হয়।’

নুর বলেন, এ দেশের ছাত্রসমাজ তথা সাধারণ মানুষ পাশে থাকলে হামলা করে কিংবা মামলা দিয়ে আওয়ামী স্বৈরাচাররা কখনোই আমাদের থামাতে পারবে না ইনশাল্লাহ।

তিনি বলেন, আওয়ামী লুটেরা, চাঁদাবাজ, স’ন্ত্রাসীরা আজ পাকিস্তানি হানাদারদের থেকেও ব’র্বর হয়ে গেছে। সেটা তাদের কাজ-কর্মে, কথা-বার্তায় ইতিমধ্যেই আপনারা টের পেয়েছেন।

তাই দেশকে মুক্ত করতে, জনগণকে বাঁচাতে এই অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে ছাত্রসমাজ তথা দেশবাসীর প্রতি আহ্বান জানান ভিপি নুর।

সূত্র : যুগান্তর

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *