দেশে জাতীয় পার্টি বলতে কিছু থাকবে না : রাঙ্গা

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

জাতীয় সংসদের বিরোধীদলীয় প্রধান হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেছেন, জাতীয় পার্টির রাজনীতি করতে না পারলে অন্য কোনো দলেও যাব না। তিনি বলেন, আগামীতে শুধু দুটি রাজনৈতিক দল থাকবে। কোন দুটি থাকবে সেটা আমি বলব না। তবে সেখানে আমরা (জাতীয় পার্টি) থাকব না। গতকাল রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। মসিউর রহমান রাঙ্গা বলেন, আমি আমার বহিষ্কার (অব্যাহতি) আদেশ প্রত্যাহার চাই। চেয়ারম্যানের সঙ্গে যুদ্ধ করে দলে থাকা যায় না।

তিনি বলেন, অব্যাহতির আদেশ পাওয়ার পর আমি একটু রাগান্বিত ছিলাম। এটা অস্বীকার করব না। আমি চেয়ারম্যানকে যে চ্যালেঞ্জ দিয়েছিলাম সেটা তুলে নিয়েছি। রংপুরেও আর কোনো ঝামেলা হবে না। সেটা গতকাল (বুধবার) রাতেই বলে দিয়েছি। তিনি বলেন, জি এম কাদের সাহেবকে গুটি কয়েকজন ভুল বুঝিয়ে বিভিন্ন সিদ্ধান্ত নিতে উৎসাহ দেন। তাদের কোনো কাজ নেই। সারা দিন পার্টি অফিসে ঘুরঘুর করেন। রাঙ্গা বলেন, আমি কোনো অন্যায় করিনি। আমি আমার বহিষ্কার আদেশে অখুশি নই।

আমি চাই দলটা যেন সুন্দরভাবে চলে। ভেঙে না যায়। দলটাকে ছোট করা ঠিক হবে না। প্রয়োজনে আমি নিজেই দলে থাকব না। কেন আপনাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে জানতে চাইলে রাঙ্গা বলেন, সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদকে সরিয়ে জি এম কাদেরকে করার বিষয়ে যে চিঠি দেওয়া হয়েছে তার প্রক্রিয়া সঠিক ছিল না। এটা আমি একটা টেলিভিশনকে বলেছিলাম।

এ জন্য আমাকে বহিষ্কার করা হয়েছে বলে মনে করছি। আগামীতে রওশন এরশাদের সঙ্গে থাকবেন কি না জানতে চাইলে তিনি বলেন, সেটা এখনো ঠিক করিনি। আমি চাই পার্টি ঐক্যবদ্ধ থাকুক।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *