Breaking News

একসঙ্গে ৩ সন্তানের জন্ম, দুশ্চিন্তায় পরিবার

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারবাজারে একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন এক প্রসূতি।শুক্রবার দুপুরে সিজারের মাধ্যমে তিনটি সন্তানের জন্ম দেন তিনি। এর মধ্যে একটি ছেলে ও দুটি কন্যাসন্তান রয়েছে। এক সাথে তিনটি সন্তান জন্মের পর দুশ্চিন্তায় পড়েছেন বাবা আরমান হোসেন ও তার পরিবার। তারা উপজেলার বাদেডিহি এলাকার বেঁদেপল্লির বাসিন্দা।

জানা গেছে, উপজেলার বারবাজার এলাকার নিউ গরীবশাহ ক্লিনিকে শুক্রবার সকালে প্রসব বেদনা উঠলে সীমা খাতুনকে ভর্তি করা হয়। এরপর চিকিৎসক তার রিপোর্ট দেখে সিজার করার সিদ্ধান্ত নেন। দুপুরের দিকে পরিবারের সম্মতিতে ক্লিনিকটিতে সিজার করেন ডা. সাফিয়া আফরিন। সফল অপারেশনের মাধ্যমে তিনটি সন্তান পৃথিবীতে আসে।

তিন সন্তানের জনক আরমান হোসেন জানান, তিনি খুবই গরিব মানুষ। তারা বেঁদে সম্প্রদায়ের মানুষ। তিনটি সন্তান হওয়ায় তিনি খুশি। তবে তিন সন্তান ও তার স্ত্রীর চিকিৎসা নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন। তার কোনো সামর্থ্য নেই। তিনি সন্তানদের দুধ পর্যন্ত কিনতে পারছেন না। সমাজের বিত্তবান মানুষের কাছে সহযোগিতা কামনা করেছেন। তার তিন সন্তানের এখনো নাম রাখা হয়নি।

ক্লিনিকটির মালিক ইসলাম হোসেন জানান, শুক্রবার সকালে সীমা খাতুনকে ভর্তি করা হয়। দুপুরে সিজারের মাধ্যমে তিনটি সন্তান জন্মলাভ করে। মা ও তিন সন্তান বর্তমানে সুস্থ আছে। তবে শিশুদের মায়ের রক্ত প্রয়োজন। ও নেগেটিভ রক্ত পাওয়া যাচ্ছে না।

চিকিৎসক সাফিয়া আফরিন জানান, শুক্রবার দুপুরে সিজারের মাধ্যমে আরমান-সীমা দম্পতির ঘরে তিন সন্তানের জন্ম হয়েছে। তিন নবজাতক ও তাদের মা বর্তমানে সুস্থ আছে। তবে উন্নত চিকিৎসার জন্য তাদের যশোর শিশু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

Check Also

জোরে গান বাজিয়ে পরিবারের ৪ জনকে কুপিয়ে খুন, কিশোর গ্রেপ্তার

প্রচণ্ড শব্দে গান বাজিয়ে বাড়িতে একে একে মা, বোন, দাদা ও এক প্রতিবেশীকে কুপিয়ে খুন …

Leave a Reply

Your email address will not be published.