রাস্তায় ফেলে শাশুড়িকে নির্যাতনের ভিডিও ভাইরাল, পুত্রবধূ আটক

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

রংপুরের কাউনিয়ায় পারিবারিক কলহের জেরে আয়েশা বেগম (৬০) নামের এক বৃদ্ধাকে অমানবিক নির্যাতন করেছেন পুত্রবধূ। নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে পুলিশ পুত্রবধূ রত্না বেগমকে আটক করে। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে নয়টার দিকে তাকে আটক করা হয়।

এর আগে বৃহস্পতিবার সকালে উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিচরণ লস্কর মাঠের পাড় গ্রামে নির্যাতনের এ ঘটনা ঘটে।আয়েশা বেগম ওই এলাকার মৃত আব্দুল সিদ্দিকের স্ত্রী। শুক্রবার সকালে তাকে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য হায়দার আলী জানান, আয়েশা বেগমের এক ছেলে ও এক মেয়ে। মেয়ের বিয়ে দিয়েছেন। এরপর থেকে তিনি স্বামীর বাড়িতে একা বসবাস করতেন। ছেলে আশরাফুল ইসলাম (৩০) তার স্ত্রীসহ পাশে আলাদা বাড়িতে থাকতেন। আশরাফুল কাজকর্ম করতেন না। দুই-তিন দিন আগে কাউকে কিছু না বলে তিনি ঢাকায় চলে যান। এ নিয়ে শাশুড়িকে সন্দেহ করে বৃহস্পতিবার সকালে তার বাড়িতে গিয়ে স্বামীর খোঁজ চান রত্না। একপর্যায়ে শাশুড়িকে অশালীন ভাষায় গালিগালাজ শুরু করেন। এতে শাশুড়ি প্রতিবাদ করলে তাকে বাড়ি থেকে বের করে রাস্তায় মাটিতে ফেলে বেধড়ক মারধর করেন রত্না।

পরে শুক্রবার বিকেলে মারধরের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তোলপাড় শুরু হয়।হায়দার আলী আরও জানান, বিষয়টি জানার পর রাত ৯টার দিকে ওই বৃদ্ধাকে নিয়ে থানায় অভিযোগ দেওয়া হয়।কাউনিয়া থানার ওসি (তদন্ত) সেলিমুর রহমান জানান, অভিযোগের ভিত্তিতে রত্না বেগমকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *