Breaking News

বিএনপি নাগরদোলায় চড়ে ক্ষমতায় বসতে চায়ঃ ইনু

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্য ও সম্প্রচার সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপির আন্দোলনের নাটক একটি পরিস্কার ষড়যন্ত্র।

আজ মঙ্গলবার দুপুরে রংপুর টাউন হলে জাসদের বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে যোগদিতে এসে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। এসময় তিনি আরও বলেন, ভোটের আগে বিএনপি নাগরদোলায় চড়ে ক্ষমতায় বসতে চায়। দেশে কোন অস্বাভাবিক কিংবা রাজাকার সমর্থিত সরকার গঠনের চেষ্টাকে যে কোন মূল্যে প্রতিহত করা হবে।

তিনি বলেন, এই মুর্হুতে বাংলাদেশ রাষ্ট্র ও জনগণ চারটি বিপদের মুখে রয়েছে। প্রথমৎ- একাত্তরের পরাজিত শক্তি বিএনপি দেশে আন্দোলনের নামে অস্বাভাবিক সরকার গঠনের পায়তারা করছে, দ্বিতীয়ত- বাজার সিন্ডিকেট কারসাজি করে জনগণের দুর্ভোগ বাড়িয়েছে, তৃতীয়ত- লুটেরা চাটার দল রাষ্ট্রীয় সম্পদ আত্মসাত করছে এবং চতুর্থত- গুন্ডাবাজি-ক্ষমতাবাজি দেশকে ঝুঁকির মুখে ফেলেছে। তাই দেশের স্থায়ী শান্তির জন্য, রাষ্ট্রকে রক্ষার জন্য রাজাকার, তালেবানী, জামায়াতী ও তার রাজনৈতিক মিত্র বিএনপিকে ক্ষমতার বাইরে রাখতে হবে। সেই সাথে বুলডোজার দিয়ে বাজার সিন্ডিকেটের হোতা, রাষ্ট্রীয় সম্পদ লুন্ঠনকারী, ক্ষমতাবাজ ও গুন্ডাতন্ত্রকে ধ্বংস করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, জাসদের উপদেষ্টা মন্ডলীর সদস্য ডা. একরামুল হোসেন স্বপন, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মনা, রংপুর মহানগর জাসদের সভাপতি সাহিদুল ইসলামসহ অন্যরা। এরপর টাউন হলে বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে যোগ দেন হাসানুল হক ইনু এমপি। জাসদের বিভাগীয় প্রতিনিধি সভায় রংপুর বিভাগের ৮ জেলা ও রংপুর মহাগরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

পরীক্ষা স্থগিতের বিজ্ঞপ্তি ভুয়া, সতর্কতায় মাউশির গণবিজ্ঞপ্তি

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) নাম ব্যবহার করে মিথ্যা বিজ্ঞপ্তি বা নোটিশ প্রচার করা হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published.