‘আমার ছোট ছোট দু’টা বাচ্চা আছে’ ‘মধ্যরাতে কেন ধরতে আসছেন? ‘আমি তো পালিয়ে যাচ্ছি না,

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

রাজবাড়ীতে ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে সোনিয়া আক্তার স্মৃতি নামে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৪ অক্টোবর) মধ্যরাতে রাজবাড়ী পৌরসভার বেড়াডাঙ্গা এলাকার নিজ বাসা থেকে গ্রেপ্তার করেছে রাজবাড়ী সদর থানা পুলিশ।
সোনিয়া আক্তার স্মৃতির বাড়ি রাজবাড়ী পৌরসভার বেড়াডাঙ্গা এলাকায়। তার স্বামীর নাম মো. খোকন। তিনি স্বেচ্ছাসেবী সংগঠন ‘ রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাব’ নামে একটি সংগঠনের প্রতিষ্ঠাতা। নিজের ফেসবুক আইডিতে বিভিন্ন সময় সরকারের বিপক্ষে লেখালেখি করেন বলে অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সামসুল আরেফিন চৌধুরী বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় স্মৃতির বিরুদ্ধে মামলা করেন। সেই মামলার প্রেক্ষিতে রাজবাড়ী সদর থানায় মামলাটি গ্রহণ করে পুলিশ।
মামলার এজাহার সূত্রে জানা যায়, সোনিয়া আক্তার স্মৃতি গত ৩১ আগস্ট তার ফেসবুকে উদ্দেশ্য প্রনোদিতভাবে সরকার, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুনাম ও ভাবমূর্তি ক্ষুন্ন করার লক্ষ্যে উল্লেখিত মিথ্যা, বানোয়াট ও মানহানীকর ও উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য সামজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেন। এছাড়া তিনি বিভিন্ন সময়ে তার ফেসবুকে সরকারের নানা উন্নয়ন নিয়ে ও প্রধানমন্ত্রীকে নিয়ে মিথ্যা তথ্য দিয়ে নানা প্রকার মক্তব্য করেন। ফলে সমাজে অনেক মানুষ ভুল তথ্য জানে।

গ্রেপ্তারের আগে ফেসবুক লাইভে আসেন সোনিয়া আক্তার স্মৃতি। সেখানে পুলিশের উদ্দেশ্যে তিনি বলেন, আমাকে মধ্যরাতে কেন ধরতে আসছেন? আমি তো পালিয়ে যাচ্ছি না। আমার ছোট ছোট দু’টা বাচ্চা আছে। আমি তাদের রেখে আসছি। আমাকে ১০-১৫ মিনিট সময় দেন। আমি স্বেচ্ছায় বের হচ্ছি। এছাড়া লাইভে এসে আরও জানান, তিনি ভাল আছেন, সুস্থ আছেন।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদৎ হোসেন বলেন, একটি মামলার প্রেক্ষিতে রাতে সোনিয়া আক্তার স্মৃতিকে গ্রেপ্তার করা হয়। সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

Check Also

ইত্যাদি’র নানি এখন প্রতারণা মামলার আসামি

দেশের জনপ্রিয় টেলিভিশন ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’’র প্রতি পর্বে দর্শকদের আকর্ষণের কেন্দ্রে থাকে নানি-নাতির মধুর বাক্যালাপ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *