‘সবাই সাবধান, শহরে নতুন বাপজান’

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

ঢাকাই সিনেমার কিং খান’খ্যাত শাকিব খান ও জনপ্রিয় নায়িকা পূজা চেরির বিয়ের কথা নিয়ে যখন সিনেমাপাড়ায় গুঞ্জন চলছে ঠিক তখনই শবনম বুবলী তার ফেসবুকের টাইমলাইনে ছেলে সেহজাদ খান বীরের কয়েকটি নতুন ছবি পোষ্ট করেছেন। আর সেই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘সবাই সাবধান, শহরে নতুন বাপজান’।

এই ক্যাপশন দিয়ে বুবলী কী বোঝাতে চেয়েছেন সেই কৌতুহল সবার মনে। ছবির কমেন্ট ঘরে মন্তব্যের ঝড় বইছে। অনেকেই ছেলে বীরের জন্য দোয়া করে লিখেছেন, ‘একটাই দোয়া বাচ্চাটার জন্য। বাবা-মায়ের মত স্বভাবের হইয়ো না’

শাহরিয়ার সবুজ নামে একজন লিখেছেন, ‘সানগ্লাস টাও বাপের টার মতো’।

মোনায়েম হাসান লিখেছেন, ‘ছেলেকে ভালো চরিত্রবান বানিয়েন। যেন মৃত্যুর পরে মা-বাবার নামে সম্মান নিয়ে আসে।’

এমন অসংখ্য কমেন্ট পড়েছে বুবলীর সেই পোষ্টে।

সম্প্রতি শাকিব-বুবলি দুজনই তাদের বিয়ে ও সন্তান শেহজাদ খান বীরের কথা স্বীকার করেছেন। তবে নতুন আলোচনায় এসেছে দুজনের বিবাহ বিচ্ছেদ। গত ৮ মাস আগে শাকিব-বুবলির বিচ্ছেদ হয়। যে কোনদিন তারা বিষয়টি নিয়ে জনসমক্ষে আসতে পারেন। শাকিব খান ও বুবলি ঘনিষ্ঠ একাধিক সূত্রে এমনটি জানালেও বিষয়টি অস্বীকার করলেন বুবলী।

শাকিব-বুবলির বিয়ের তারিখ ছিল ২০১৮ সালের ২০ জুলাই। আর ২০২০ সালের ২১ মার্চ সন্তান শেহজাদের জন্ম হয়েছে। এটি বুবলি তার ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছেন। ২০২১ সাল থেকেই শাকিব খান ও বুবলির মধ্যে বিবাদ শুরু। সে বছর ১৮ ফেব্রুয়ারি ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার সাইনিং অনুষ্ঠানে দুজন মুখোমুখি হলেও কেউ কারও সঙ্গে কথা পর্যন্ত বলেননি। তারপরেও সিনেমার শুটিং করেছেন।

শাকিব খান যুক্তরাষ্ট্রে থাকা অবস্থায় বুবলি ২০২১ সালের ডিসেম্বরে যুক্তরাষ্ট্রে গেলে দুজনের মধ্যে সম্পর্কের বরফ গলতে শুরু করে। কিন্তু বুবলি বাংলাদেশে ফিরে আসার পর তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে দূরত্ব বাড়তেই থাকে। এই দূরত্ব-বিবাদের কারণেই তাদের বিচ্ছেদ হয়েছে বলে সূত্রগুলো জানায়।

বিষয়টি অস্বীকার করে বুবলী বলেন, বিবাহ বিচ্ছেদের কথা কেউ একজন ছড়াচ্ছেন। তিনি বলেন, এ ধরনের কথা কে বা কারা ছড়াচ্ছে আমি বুঝতে পারছি না। তবে শিগগিরই জানতে পারব।

Check Also

ম্যাগনিফাইং গ্লাস দিয়ে খুঁজলেও আমার চরিত্রে দাগ পাবেন না: অনন্ত জলিল

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে অভিনেতা অনন্ত জলিলের সিনেমা ‘কিল হিম’। বুধবার (১২ এপ্রিল) এফডিসির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *