Breaking News

খুলনায় আওয়ামী লীগ-বিএনপি সংঘ র্ষ, আ হত ১৫

খুলনার বৈকালী এলাকায় আওয়ামী লীগের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সং’ঘ’র্ষে প্রায় ১৫ জন আ’হত হয়েছেন।

শনিবার (২২ অক্টোবর) বিকেলে ৩টার দিকে এ ঘটনা ঘটে। এর আগে একই দিন দুপুর পৌনে ১২টার দিকে খুলনা রেলস্টেশনে মুখোমুখি অবস্থান নিয়েছে পু’লিশ ও বিএনপি নেতাকর্মীরা। এ সময় বিএনপি কর্মীরা পু’লিশকে লক্ষ্য করে ইটপাট’কেল ছুড়েছেন এবং স্টেশনের দরজার গ্লাস ভাঙচুর করেছেন বলে অ’ভিযোগ উঠেছে।

জানা গেছে, খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্বাচনকালীন সরকার, জ্বালানিসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি, পু’লিশের গু’লিতে নেতাকর্মী হ’ত্যা, হা’ম’লা ও মিথ্যা মা’ম’লার প্রতিবাদে দেশের বিভাগীয় শহরগুলোতে সমাবেশের কর্মসূচি পালন করছে বিএনপি। কেন্দ্রীয় এই কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম, ময়মনসিংহের পর শনিবার দুপুরে খুলনা বিভাগীয় শহরে দলটির তৃতীয় সমাবেশ হচ্ছে।

এদিকে শনিবার দুপুরের সমাবেশে খালেদা জিয়ার চেয়ারের একপাশে বসেছেন মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা। অন্যপাশে সমাবেশের প্রধান অ’তিথি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ই’স’লা’ম আলমগীরের সিট। এ ছাড়া বুধবার দুপুর ২টায় নগরীর সোনালী ব্যাংক চত্বরে গণসমাবেশ শুরু হওয়ার কথা ছিল। তবে নির্ধারিত সময়ের পৌনে দুই ঘণ্টা আগে দুপুর সোয়া ১২টায় কোরআন তেলাওয়াত ও মোনাজাতের মধ্য দিয়ে সমাবেশ শুরু হয়।

Check Also

জোরে গান বাজিয়ে পরিবারের ৪ জনকে কুপিয়ে খুন, কিশোর গ্রেপ্তার

প্রচণ্ড শব্দে গান বাজিয়ে বাড়িতে একে একে মা, বোন, দাদা ও এক প্রতিবেশীকে কুপিয়ে খুন …

Leave a Reply

Your email address will not be published.