আন্ডারওয়্যারে সোনা নিয়ে দেশে ফিরলেন নোয়াখালীর জিয়াউল

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে দুবাইফেরত এক যাত্রীর শরীরে পরিহিত বিভিন্ন জামা থেকে এক কেজি ৭৬২ গ্রাম স্বর্ণ জব্দ করা হয়েছে। এসময় মো. জিয়াউল হক নামে অভিযুক্ত ওই ব্যক্তিকে আটক করা হয়। গতকাল মঙ্গলবার (২৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সহায়তায় এ অভিযান পরিচালনা করে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কর্মকর্তারা।

এসব স্বর্ণের বাজার মূল্য এক কোটি ৩৯ লাখ ৯৮ হাজার ৬২০ টাকা বলে জানিয়েছেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর চট্টগ্রামের অতিরিক্ত মহাপরিচালক বশির আহমেদ। এদিকে অভিযুক্ত ব্যাক্তি নোয়াখালীর কোম্পানিগঞ্জের বসুরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড এলাকায়। গোয়েন্দা সূত্র জানায়, মঙ্গলবার সকালে ১০ টা ২০ মিনিটের দিকে দুবাই থেকে আসা একটি ফ্লাইটে চট্টগ্রাম বিমানবন্দরে পৌঁছান জিয়াউল। এ সময় তার পরনে থাকা গ্যাঞ্জি, প্যান্ট এবং আন্ডাওয়্যার স্বর্ণের প্রলেপযুক্ত ছিল। তার পরিধানে থাকা এসব কাপড় নগরের হাজারি গলিতে এনে স্বর্ণ আলাদা করা হয়। উদ্ধার হওয়া এসব স্বর্ণের আনুমানিক বাজারমূল্য প্রায় এক কোটি ২৭ লাখ ৮৪ হাজার ৯০ টাকা বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক বশির আহমেদ জানান, আটক ব্যক্তি কৌশলে স্বর্ণগুলো আনার চেষ্টা করেছিল। ওই যাত্রীর বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে পতেঙ্গা থানায় সোপর্দ করা হয়েছে।

Check Also

বাংলাদেশে পাঠানের মুক্তি চাইলেন ওবায়দুল কাদের

মুক্তি পেয়েছে শাহরুখ খানের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র পাঠান। মুক্তির পরপরই বিশ্বব্যাপী দাপটের সাথে ব্যবসা করছে …

Leave a Reply

Your email address will not be published.