যেভাবে বিসিবির চাকরির প্রস্তাবের ফায়দা লুটলেন হাথুরু

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

রাসেল ডমিঙ্গো বাংলাদেশ জাতীয় দলের দায়িত্ব ছেড়েছেন। তার জায়গায় নতুন হেড কোচ খুঁজছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আলোচনায় ছিল বেশ কিছু নাম। তবে সাবেক বাংলাদেশ কোচ চান্ডিকা হাথুরুসিংহকে পুনরায় হেড কোচ করার সিদ্ধান্ত নিয়েছিল বোর্ড।

চাকরির ব্যাপারে দুই পক্ষ সম্মতও হয়ে গিয়েছিল। বাকি ছিল কেবল চুক্তিপত্রে সই ও আনুষ্ঠানিক ঘোষণা। কিন্তু কথা পাকাপাকি করে বিসিবির চাকরিতে যোগ দিচ্ছেন না লঙ্কান কোচ হাথুরু। অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলস ক্রিকেট একাডেমির পদেই থেকে যাচ্ছেন তিনি।

বিসিবির এক কর্মকর্তা জানিয়েছেন, ইউটার্ন নিয়ে হাথুরুসিংহে বিসিবিকে ‘না’ করে দিয়েছেন। এ সম্পর্কে বিসিবির একজন পরিচালক সমকালকে বলেন, ‘কোচ নিয়ে তো কেলেঙ্কারি হয়ে গেছে। মনে হয়, হাথুরুসিংহেকে পাওয়া যাচ্ছে না।’ বিষয়টি নিয়ে হাথুরুর সঙ্গে ফোনে ও হোয়াটসঅ্যাপে যোগাযোগ করা হলে উত্তর পাওয়া যায়নি। বিসিবির কর্মকর্তা জানিয়েছেন, নিউ সাউথ ওয়েলস ক্রিকেট একাডেমির থেকে সুযোগ-সুবিধা বাড়িয়ে নিয়েছেন তিনি।

বিষয়টি নিয়ে বিসিবির একজন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, বিসিবির চাকরির প্রস্তাবের ফায়দা নিয়েছেন হাথুরু, ‘আমাদের ধারণা, সুযোগের অপেক্ষায় ছিলেন হাথুরুসিংহে। বিসিবির চাকরি নিশ্চিত করে বর্তমান কর্মস্থলের সঙ্গে সুযোগ-সুবিধা নিয়ে দরকষাকাষি করেছেন তিনি।’

কোচ নিয়োগ প্রক্রিয়ার সঙ্গে সম্পৃক্ত একজন কর্মকর্তার সমকালকে বলেছেন, ‘সম্ভবত হাথুরুসিংহে না করে দিয়েছেন।’ হাথুরুসিংহের এই ‘না’ করে দেওয়া বিসিবি কর্মকর্তাদের জন্য হতাশার। এ মুহূর্তে ভালো কোচ পাওয়া চ্যালেঞ্জিং। হাথুরু পিছু হটায় শ্রীধরন শ্রীরামের কপাল খুলে যেতে পারে। সাদা বলের ক্রিকেটের প্রধান কোচ হতে পারেন তিনি।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

One comment

  1. যেভাবে জেমি সিডন্সের তৈরি করা দল নিয়ে ফায়দা লুটেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *