দু’বারের বিশ্বজয়ী সেই তাকরীম চমক দেখাচ্ছেন দুবাইয়ে

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

গত বছর সৌদি আরবে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করে চমক দেখানো বাংলাদেশের হাফেজ সালেহ আহমাদ তাকরিম এবার চমক দেখাচ্ছেন দুবাইয়ে। পবিত্র রমজানে চলমান ২৬তম দুবাই আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় অংশ নিয়ে মুগ্ধতা ছড়িয়েছেন দু’বারের বিশ্বজয়ী হাফেজ সালেহ আহমাদ তাকরীম।

মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামীর ব্যবস্থাপনায় এই প্রতিযোগিতায় অংশ নিয়েছেন ১৪ বছর বয়সী তাকরীম। প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী গতকাল ছিল তার কুরআন তিলাওয়াত। একাধারে পাঁচটি প্রশ্নের উত্তর দেয়ার ক্ষেত্রে তার কোনো ভুল হয়নি। উপহার দিয়েছেন তার স্বভাবধর্মী মুগ্ধকর তিলাওয়াত।

হাফেজ সালেহ আহমাদ তাকরীম উস্তাদ হাফেজ মাওলানা আব্দুল্লাহ আল মামুন জানান, তার ফলাফল বাংলাদেশ সময় ১২ রমজান আর মধ্যপ্রাচ্যের সময় হিসেবে ১৩রমজান ঘোষণা হবে। সর্বোচ্চ সফলতার দোয়া চাই।

এদিকে মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী-ঢাকার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মুফতি মুরতাজা হাসান ফয়েজী মাসুম তাকরীমের সফলতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

তিনি বলেন, হাফেজ সালেহ আহমাদ তাকরিমের মাধ্যমে বাংলাদেশ আরো একটি বিশ্বজয় নিয়ে আসুক সেই প্রত্যাশায় দেশবাসীর দোয়া কামনা করছি।

তাকরীমের গ্রামের বাড়ি টাঙ্গাইলের নাগরপুর থানার ভাদ্রা গ্রামে। তার বাবা হাফেজ আবদুর রহমান একটি মাদরাসার শিক্ষক। মা গৃহিণী।

Check Also

এরদোগানবিরোধী প্রচারণায় ব্রিটিশ গণমাধ্যম ইকোনোমিস্ট

তুরস্কের প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচনের ১০ দিন আগে প্রকাশিত ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ইকোনোমিস্ট কভার পেজসহ …

11 comments

  1. মাশা-আল্লাহ

  2. Amira Omi Amira Omi

    মাশাআল্লাহ্!

  3. আলহামদুলিললা

  4. আলহামদুলিল্লাহ

  5. Selina Yesmin Shelly

    মাশাআল্লাহ। আলহামদুলিল্লাহ

  6. আলহামদুলিল্লাহ

  7. আমিন

  8. মাশাআল্লাহ, দোয়া এবং শুভকামনা রইল।

  9. Maa Sha Allah

  10. মাশাআল্লাহ আলহামদুলিল্লাহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *