ছেলে বউ মিলে বাবা-মাকে মারধর করে এসিড নিক্ষেপ

101

চাঁদপুরের ফরিদগঞ্জে বৃদ্ধ পিতা-মাতাকে মারধর করে ব্যাটারির এসিডের পানি নিক্ষেপ করেছে ছেলে ও তার বউ। এ ঘটনায় আজ শুক্রবার ভূক্তভোগী বৃদ্ধ বাবা বোরহান উদ্দিন (৬৫) ও সৎ মা পারভিন বেগমের (৪৫) ফরিদগঞ্জ থানায় অভিযোগ করেন। অভিযোগ করলে ফলে ঘটনাটি প্রকাশ পায়। অভিযোগে বৃদ্ধের ছোট ছেলে নুরে আলম (৩৫) ও ছেলের বউ নিশু বেগমকে (২৫) আসামি করা হয়।

ঘটনাটি গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার আগে উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের পূর্ব বদরপুর গ্রামের লাল গাজি (মিজি) বাড়িতে ঘটেছে বলে অভিযোগ সুত্রে জানা গেছে।

ভুক্তভোগী বৃদ্ধ বাবা বোরহান উদ্দিন জানান, তিনি ও তার স্ত্রী বিকেলে ভাত খাচ্ছিলেন। ওই সময় তার ছেলে ও বউ রান্না করার চুলা থেকে ধোয়া বের হওয়া নিয়ে বকা-জকা শুরু করে। একপর্যায়ে লাঠি দিয়ে তাদের এলোপাতাড়ি মারতে শুরু করেন। এরমধ্যেই অটোরিক্শার ব্যাটারি থেকে এসিড নিয়ে তাদের মুখে নিক্ষেপ করে এবং ঘর থেকে বের করে দেয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, বৃদ্ধা ও তার স্ত্রী মুখে এসিড নিক্ষেপ করায় তাদের মুখে কালো দাগ এবং শরীরের বিভিন্ন অংশে ফোলাসহ একটি হাত ভেঙ্গে গেছে। এমতাবস্থায় প্রাথমিক চিকিৎসা শেষে বৃদ্ধ বোরহান প্রশাসনের কাছে তার ছেলে ও ছেলের বউয়ের বিচার দাবি করেন।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ওমর ফরুক ফারুকী বলেন, ‘বোরহান ও তার স্ত্রী আমার কাছে আসলে আমি তাদের মুখে এসিডের দাগ দেখে থানায় অভিযোগ দেওয়ার জন্য বলেছি।’

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদ হোসেন বলেন, ‘ভূক্তভোগীরা এই বিষয়ে অভিযোগ করেছে। আমি তাদের চিকিৎসা নিতে বলেছি এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।’