ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মেয়র প্রার্থীর মনোনয়ন পত্র ছিনতাই

67

রাঙ্গামাটি পৌরসভা নির্বাচনের ইসলামী শাসনতন্ত্র আন্দোলন দল থেকে মনোনীত মেয়র প্রার্থী মোঃ ইসমাইল হোসেনের মনোনয়ন পত্র ছিনতাই করল দুর্বৃত্তরা। রবিবার (১৭ জানুয়ারি) বিকেলে রাঙ্গামাটি জেলা নির্বাচন অফিসে তিনি এ অভিযোগ করেন।

মেয়র প্রার্থী মোঃ ইসমাইল হোসেন জানান, বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) রাত ১০টার দিকে শহরের পুলিশ লাইনের টেনিস কোড এলাকা থেকে একদল দুর্বৃত্ত তাকে মোটর বাইকে করে তুলে নিয়ে যান। পরে ভেদভেদীস্থ যুব উন্নয়ন এলাকায় নিয়ে গিয়ে তাকে বেধড়ক মারধর করে। এসময় তার হাতে থাকা মনোনয়ন পত্র ছিনতাই করে নেয় দুর্বৃত্তরা। যার কারণে রবিবার (১৭ জানুয়ারি) মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ সময় থাকলেও তিনি মনোনয়ন পত্র জমা দিতে পারেননি।

তিনি আরো জানান, তিনি এব্যাপারে রাঙ্গামাটি জেলার নির্বাচন কমিশনের সিনিয়র কর্মকর্তা মো. শফিকুর রহমানের কাছে অভিযোগ করেন এবং শনিবার (১৬ জানুয়ারি) রাঙ্গামাটি কোতয়ালী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, এঘটনার কথা তিনি শুনেছেন। তবে অভিযোগ পেলে তিনি ব্যবস্থা নিবেন বলে জানান। রাঙ্গামাটি জেলার নির্বাচন কমিশনের সিনিয়র কর্মকর্তা মো. শফিকুর রহমান জানান, এব্যাপারে তাকেও অভিযোগ করা হয়েছে।