এই প্রথম মুরগী ডিম না দিয়ে সরাসরি বাচ্চা দিল

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

মুরগী থেকে ডিম তারপর সেই ডিম থেকে বাচ্চা জন্ম নেয় কিন্তু তা না হয়ে যদি মুরগী সরাসরি বাচ্চা জন্ম দেয় তাহলে কিরকম হবে! অবাক হচ্ছেন অবাক হওয়ারেই কথা এমনেই এক রহস্যজনক মুরগী বাচ্চা জন্ম দিয়েছে কিশোরগঞ্জ তাড়াইল উপজেলার নয়নসুখ গ্রামে। ঘটনাটি ঘটে ১লা নভেম্বর ২০২২ইং তারিখে। ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের কাছ থেকে জানা যায় রহস্যজনক মুরগী বাচ্চা জন্ম দেওয়ার বিষয়টি সত্য।

স্থানীয় এলাকাবাসী থেকে শুরু করে দূর-দূরন্ত হতে মানুষ এসে ভিড় জমাচ্ছেন এই এলাকায় মুরগীর বাচ্চা দেখার জন্য। বাচ্চার বয়স দুইদিন এখন পর্যন্ত বাচ্চা এবং বড় মুরগী দুটাই সুস্থ আছে। মুরগীর মালিক বলেন, মুরগী যখন কড়কড়ানি শব্দ দেওয়া শুরু করে তখন বুঝতে পারছিলাম হয়তো মুরগী ডিম দিবে তাই একটি ঝুড়ি পরিষ্কার করে এবং তার মধ্যে কর বিছিয়ে এক জায়গায় রেখেছি মুরগী ডিম পাড়ার জন্য। তখন আমি মাঠে চলে যায় কাজ করার জন্য সন্ধ্যায় যখন বাড়িতে ফিরি মনে হলো মুরগী হয়তো ডিম পেড়েছে।

এই ডিম নিরাপদ কোনো জায়গায় রেখে আসার জন্য মুরগির কাছে যায় তারপর ঘটনাস্থলে গিয়ে যা হবার কথা তাই হলো মুরগীর তলে ডিম না পেয়ে দেখা মিললো এক নবজাতক বাচ্চার। দেখে বিস্মিত এবং অবাক হই তখন বাড়িঘরের সকলকে এ বিষয়টি জানায় তখন কেহই বিশ্বাস করতে পারছিলো না। পরে মুরগীর বাচ্চা আর মুরগী দেখে সকলের মনেই বিশ্বাস এলো। অন্য প্রাণীরা যেভাবে বাচ্চা প্রসূত করলে বাচ্চার শরীরে রক্ত পানি দিয়ে শরীর ভিজা থাকে ঠিক তেমনি মুরগির বাচ্চার অবস্থাটা একই রকম।

গ্রামের প্রবীন লোকেরা বলেছেন, এমন ঘটনা ঘটে না আর আমরাও কোনো সময় দেখিনি এবং শুনিওনি এখন বাস্তবে এই রহস্যজনক মুরগীর বাচ্চার জন্ম দেখতে পেলাম। পরিশেষে এটাই সত্য আল্লাহ চাইলে সবেই সম্ভব।

Check Also

বিএনপি বাজারের বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

রাজধানীর শেরে বাংলা নগর থানার পাশে বিএনপি বাজারের বস্তিতে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *