গিমনাসিয়া কোচ পদ ছাড়লেন ম্যারাডোনা

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

মঙ্গলবার ক্লাবটি ঘোষণা করেছে, ডিয়েগো ম্যারাডোনা আর্জেন্টিনার সুপারলিগা দলের জিম্নাসিয়ার কোচের পদ ছেড়েছেন।
আর্জেন্টিনার রেডিও লা রেডে ক্লাবের সভাপতি গ্যাব্রিয়েল পেলেগ্রিনো বলেছেন, ‘ম্যারাডোনা আর জিমন্যাসিয়া কোচ নেই।
‘তিনি বলেছিলেন যে তিনি এখানে জিনিসগুলিতে যোগ করার জন্য ছিলেন, ভাগ না করার জন্য,’ বিশ্বকাপ-বিজয়ীর সিদ্ধান্তের জন্য পেলেগ্রিনোর ব্যাখ্যা।

আর্জেন্টিনার প্রতিবেদনে প্রস্তাবিত ম্যারাডোনার প্রস্থান বুয়েনস আইরেস থেকে ৫০ কিলোমিটার দূরে লা প্লাটার ক্লাবের এক আসন্ন ব্যবস্থাপনার সাথে জড়িত।
ম্যারাডোনা আর ক্লাবে থাকার জন্য আর আগ্রহী ছিলেন না পেলগ্রিনো, যিনি তাকে আবার আর্জেন্টাইন ফুটবলে ফিরিয়ে এনেছিলেন, পরের শনিবার এই দলের রাষ্ট্রপতি হিসাবে পুনর্নির্বাচনের হাতছাড়া করেছিলেন।

তার শেষ ম্যাচের দায়িত্বে যাওয়ার আগে, তিনি তার ভবিষ্যতকে পেলেগ্রিনোর সাথে বেঁধেছিলেন: ‘আমি রাষ্ট্রপতির সাথে কথা বলেছি এবং তাকে বলেছিলাম যে তিনি যদি অবিরত থাকে তবে আমি চালিয়ে যাব।’
৪৯ বছর বয়সী প্রাক্তন আর্জেন্টিনা অধিনায়ক এবং কোচ সেপ্টেম্বরের গোড়ার দিকে গিমনাসিয়ায় দায়িত্ব নিয়েছিলেন, যখন এটি 24-ক্লাবের সুপারলিগার নীচে ছিল।

বছরের পর বছর বিদেশে কোচিংয়ের পরে আর্জেন্টিনা ফুটবলে ফিরতে নায়ক হিসাবে অভিহিত ম্যারাডোনা লা প্লাতে সীমিত প্রভাব ফেলেন।
জিমন্যাসিয়া তার আটটি ম্যাচের মধ্যে তিনটি জয়ের দায়িত্বে ছিলেন, সবই বাড়ি থেকে দূরে। তার দল পাঁচটি লোকসান পাঠিয়েছে, তার মধ্যে চারটি ঘরে বসে।
তার শেষ ম্যাচের ভারপ্রাপ্ত ম্যাচটি গত সপ্তাহান্তে দ্বিতীয়-নীচের আলডোসিভিয়ের বিপক্ষে 3-0 জয় ছিল যা জিমনাসিয়াকে ২৪ দলের লিগে 22 তম স্থানে ফেলেছে।

Check Also

প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু স্মৃতি ট্রাস্টের সভায় সভাপতিত্ব করেন

শুক্রবার সন্ধ্যায় Memাকার ধানমন্ডির বঙ্গবন্ধু ভবনে বঙ্গবন্ধু স্মৃতি ট্রাস্টের একটি সভা অনুষ্ঠিত হয়েছে। ট্রাস্টের চেয়ারপারসন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *