নুর অভিযোগ করেছেন যে অপবাদ দেওয়ার জন্য আংশিক কথোপকথন প্রচারিত হয়েছে

93

তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনার প্রতিবাদে বৃহস্পতিবার Uাবিএসইউর সহ-সভাপতি নুরুল হক নূর ও তার অনুসারীরা ক্যাম্পাসে একটি মিছিল বের করেন। – নতুন বয়স ফটোবৃহস্পতিবার Dhakaাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র ইউনিয়নের সহ-সভাপতি নুরুল হক নূর অভিযোগ করেছেন, কিছু বেসরকারি টেলিভিশন চ্যানেল প্রবাসী বাংলাদেশীর সাথে তাঁর কথার অপমান করার জন্য তার কথোপকথনের একটি অংশ টেলিভিশন করেছিল।

তিনি বলেছিলেন যে কথোপকথনটি পুরোপুরি ব্যক্তিগত এবং ব্যবসায়ের সাথে সম্পর্কিত ছিল যখন তিনি একজন লোকের কাছে যাচ্ছিলেন যখন তিনি তাঁর খালার নির্মাণ ফার্মের জন্য 13 কোটি টাকার ব্যাংক গ্যারান্টি সম্পর্কে জানতেন।
বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে নূর এই দাবি নিয়ে এসেছিলেন।

তিনি আরও বলেছিলেন যে তিনি চ্যানেলগুলিকে আইনী নোটিশ পাঠাবেন এবং ক্ষমা চাওয়ার জন্য 24-চার ঘন্টার আলটিমেটামও দিয়েছেন।
এদিকে, বাংলাদেশ ছাত্রলীগের একদল নেতাকর্মী ক্যান্টিনে একই সময় নুরের বিরুদ্ধে স্লোগান দিচ্ছিলেন।
এর আগে বুধবার মুক্তিযোদ্ধাদের বংশধরের এক প্লাটফর্ম মুক্তিযোদ্ধা মঞ্চের একটি দল Dhakaাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র ইউনিয়নের সহ-সভাপতি নুরুল হক নুরের কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয় এবং ক্যাম্পাসে তার প্রতিমূর্তি পুড়িয়ে দেয়।

মঞ্চের আহ্বায়ক একেএম জামাল উদ্দিন বলেছেন, মঙ্গলবার কয়েকটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত একটি ফাঁস হওয়া অডিও ক্লিপে Dাবিএসইউর সহ-সভাপতি নূরকে ঘুষের বিষয়ে কথা বলতে শোনা গেছে।
জামাল উদ্দিন জানান, একজন প্রবাসী বাংলাদেশীর সাথে টেলিফোনে কথিত নূরকে আর্থিক চুক্তির বিষয়ে কথা বলা হয়েছে এবং প্রবাসী নূরকে ই-মেইল ঠিকানার সাথে তার ব্যাংক অ্যাকাউন্ট নম্বর প্রেরণ করতে বলেছিলেন, জামাল উদ্দিন জানান।