দেশে জীবিতদের চেয়ে মৃতরা বেশি ভাল আছে : জি এম কাদের

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, দেশে কোনো গণতন্ত্র নেই, একনায়কতন্ত্র চলছে। আওয়ামী লীগ ক্ষমতায় গিয়ে বলছে, গণতন্ত্র দরকার নেই, স্বৈরতন্ত্র অনেক ভালো।

শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রামের এসএস খালেদ সড়কের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দলের সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু স্মরণে জাতীয় পার্টি চট্টগ্রাম উত্তর জেলা এ সভার আয়োজন করে।

জি এম কাদের বলেন, সরকারের বিরোধিতা করা প্রত্যেক নাগরিকের অধিকার ও দায়িত্ব। এখন কেউ সমালোচনা করতে চাইলে তাকে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রকারী হিসেবে আখ্যায়িত করা হচ্ছে। মানুষকে বিভিন্নভাবে নাজেহাল করা হচ্ছে। মানুষকে কথা বলার অধিকার দিতে হবে। প্রজাতন্ত্রের মালিক জনগণ।

জাপা চেয়ারম্যান বলেন, সাধারণ মানুষ যারা পরপারে চলে যাচ্ছেন, তাদের জন্য নিকটাত্মীয়রা হয়তো শোকাহত হন। কিন্তু আমার বিশ্বাস, যারা ওপরে চলে যান, তারা মোটামুটি এদেশে থাকার চেয়ে ভালো অবস্থানে আছেন। এটি আমরা ধারণা করতে পারি। দেশে মানুষ খেতে পারে না, চলতে পারে না, আয় নেই।

স্মরণসভার আরও বক্তব্য রাখেন সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, মহাসচিব মুজিবুল হক চুন্নু, উত্তর জেলার আহ্বায়ক মোহাম্মদ নজরুল ইসলাম এবং সদস্য সচিব সফিক-উল আলম চৌধুরী প্রমুখ।

ADVERTISEMENT

Check Also

আন্দোলন জমাতেই আগুনের কৌশল কিনা খতিয়ে দেখতে হবে: কাদের

আন্দোলন জমানোর জন্য বিএনপি আগুন দেয়ার কৌশল বেছে নিলো কি না তা খতিয়ে দেখতে হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *