কোন খু'নি আওয়ামী লীগের সদস্য হতে পারে না –এসএম কামাল হোসেন

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

কোন খু'নি আওয়ামী লীগের সদস্য হতে পারে না। দ্বন্দ্ব, ক্ষোভ, প্রতিদ্বন্দ্বী থাকতেই পারে। তাই বলে প্রতিহিংসার বশে খু'ন করলে তাকে আওয়ামী লীগ ঠাই দেয়া হবে না। সে যত শক্তিশালীই হোক না কেন। মঙ্গলবার দুপুরে নলডাঙ্গা উপজেলার রামশার কাজীপুর গ্রামে জামিউল আলীম জীবনের মৃত্যুতে এক সংক্ষিপ্ত শোক সভায় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন এসব কথা বলেন। সেকারনেই জীবনের মৃত্যুর পরপরই নলডাঙ্গার চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ কে বাংলাদেশ আওয়ামী লীগের সকল সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি আরোও বলেন জীবন হ'ত্যার বিচার করা হবে এবং রাজনৈতিক প্রতিপক্ষকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে।
শোক সভায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, হ'ত্যাকারীদের অনতিবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার দাবী জানাই।

এছাড়াও নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল নিহত জীবনের পরিবারকে ধৈর্য্য ধারণ করার আহ্বান জানিয়ে বলেন, ইতোমধ্যে অভিযুক্তদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হয়েছে। তাদেরকে দ্রুত বিচারের আওতায় আনা হবে।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর ও নওগাঁ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রতœা আহমেদ, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম রমজান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি প্রমুখ।

আওয়ামী লীগের নেতৃবৃন্দ এ সময় নলডাঙ্গা উপজেলার রামশার কাজীপুর গ্রামে নিহত জীবনের বাবা ফরহাদ হোসেন, মা জাহানারা বেগম এবং স্ত্রী রুপাকে সান্তনা দেন এবং চার মাস বয়সী শিশু পুত্র জায়হানকে আদর করেন। জীবনের স্ত্রী’র কর্মসংস্থানের সুযোগ তৈরী এবং জীবনের শিশু পুত্রের লেখাপড়ার দায়িত্ব গ্রহনের প্রতিশ্রুতি প্রদান করেন নেতৃবৃন্দ। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে জীবনের পরিবারকে ১ লক্ষ টাকা আর্থিক সহায়তা হস্তান্তর করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।
উল্লেখ্য জামিউল আলম জীবন গত ১৯ সেপ্টেম্বর নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসুদুজ্জামান আসাদ কর্তৃক নির্যাতনের শিকার হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৩ সেপ্টেম্বর মারা যান। নির্যাতনে অভিযুক্ত চেয়ারম্যান আসুদুজ্জামান আসাদ বর্তমানে পলাতক রয়েছেন।

এর আগে মঙ্গলবার সকাল ১০ টার দিকে আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপন উপলক্ষ্যে কাদিম সাতুরিয়া রিভারভিউ আশ্রয়ণ প্রকল্পে নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুলের পক্ষ থেকে প্রকল্পের ৯৪টি পরিবারের মাঝে পোষাক, ১০ কেজি করে চাল এবং উন্নত মানের শুকনো খাবার বিতরণ করেন। বাচ্চু মিঞা, সোহাগী, সবেলা, ববিতা সহ অন্যান্য সকলের বাড়িতে বাড়িতে নেতৃবৃন্দ উপহার সামগ্রী পৌঁছে দেন।

Check Also

আন্দোলন জমাতেই আগুনের কৌশল কিনা খতিয়ে দেখতে হবে: কাদের

আন্দোলন জমানোর জন্য বিএনপি আগুন দেয়ার কৌশল বেছে নিলো কি না তা খতিয়ে দেখতে হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *