মুক্তিযোদ্ধা কমান্ডারকে হুমকির অভিযোগ ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

কুড়িগ্রাম জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম টুকুকে গালাগাল, হ'ত্যাসহ নানা ধরনের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে জেলা ছাত্রলীগ সভাপতি রাজু আহমেদের বিরুদ্ধে।

এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার জেলা শহরের কলেজ মোড় এলাকায় অবস্থিত জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে মুক্তিযোদ্ধারা প্রতিবাদ সমাবেশ করেছেন। সমাবেশে তাঁরা ন্যক্কারজনক ঘটনার জন্য জেলা ছাত্রলীগ সভাপতির বহিষ্কার দাবি করেন।
এদিকে সমাবেশ চলাকালে পৌরসভার মেয়র কাজিউল ইসলাম বিষয়টি সুরাহার আশ্বাস দেন। এর পর তাঁর কথামতো মুক্তিযোদ্ধারা জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর কাছে যান। তিনি বিষয়টি সুরাহা হয়েছে বলে জানালে মুক্তিযোদ্ধারা তাঁদের কর্মসূচি প্রত্যাহার করে নেন।

জাফর আলী জানান, বিষয়টি কেন্দ্রীয় নেতাদের জানানো হয়েছে। তাঁরা সাংগঠনিকভাবে কী সিদ্ধান্ত নেবেন, তা তাঁদের ব্যাপার।

এ সময় কুড়িগ্রাম পৌরসভার মেয়র কাজিউল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সিরাজুল ইসলাম টুকুসহ উপজেলা কমান্ডের সাবেক কমান্ডারগণ এবং বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

সিরাজুল ইসলাম টুকু জানান, শুক্রবার জেলা শহরের কলেজ মোড় এলাকায় অবস্থিত রূপসী বাংলা হোটেলের সামনে অযাচিতভাবে জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ তাঁকে গালাগাল করেন এবং হ'ত্যাসহ নানা ধরনের হুমকি দেন।

এ প্রসঙ্গে জেলা ছাত্রলীগ সভাপতি রাজু আহমেদ জানান, জেলা শহরে অবস্থিত মজিদা আদর্শ ডিগ্রি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের করোনাকালে ফরম পূরণের জন্য ২ হাজার ৭০০ টাকা করে ফি নেওয়া হয়েছে। পরে ফরম পূরণ বন্ধ হলেও টাকা ফেরত দেওয়া হয়নি। এখন আবার একই ফরম পূরণের জন্য টাকা নেওয়া হচ্ছে। ওই কলেজের গভর্নিং বডির সদস্য সিরাজুল ইসলাম টুকু। এ নিয়ে তাঁর সঙ্গে কথা কাটাকাটি হয়। এর বেশি কিছু ঘটেনি।

Check Also

আন্দোলন জমাতেই আগুনের কৌশল কিনা খতিয়ে দেখতে হবে: কাদের

আন্দোলন জমানোর জন্য বিএনপি আগুন দেয়ার কৌশল বেছে নিলো কি না তা খতিয়ে দেখতে হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *