জনগণের রায় নিয়ে ক্ষমতায় এসেছেন শেখ হাসিনা: মতিয়া চৌধুরী

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা হ'ত্যা, কু-রাজনীতির মধ্য দিয়ে নয়, দেশের জনগণের রায় নিয়ে ক্ষমতায় এসেছেন আর বিগত দিনে বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছিল।

তিনি বলেন, বর্তমান সরকার তৃণমূল পর্যায়ে মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে বাইশ প্রকার ওষুধ বিনামূল্যে দিয়ে সেবা করছে।

একই অনুষ্ঠানে ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে বলেন, বিএনপি আট দশটি জেলার মানুষকে জড়ো করে সমাবেশ করে মনে করছে তারা ক্ষমতায় চলে গেছে। তাদের প্রতিহত করার জন্য বাংলাদেশ আওয়ামী যুবলীগই যথেষ্ট।

শনিবার বিকালে জামালপুর শহরের সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তারা এসব কথা বলেন।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডাক্তার এমএ মান্নান খানের সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি, সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং, সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন, জামালপুর পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু প্রমুখ।

ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ বাকী বিল্লাহ এবং প্রধান বক্তার বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী।

Check Also

আন্দোলন জমাতেই আগুনের কৌশল কিনা খতিয়ে দেখতে হবে: কাদের

আন্দোলন জমানোর জন্য বিএনপি আগুন দেয়ার কৌশল বেছে নিলো কি না তা খতিয়ে দেখতে হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *