সরকারের পতন ঘটিয়ে রাজপথ ছাড়বো: আমান

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

সরকারের ‘দুঃশাসনে’র বিরুদ্ধে যুদ্ধ শুরু হয়েছে উল্লেখ করে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহআমান বলেছেন, ইনশাআল্লাহ এ যুদ্ধে সরকারের পতন ঘটিয়ে আমরা রাজপথ ছাড়বো।বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেলে রাজধানীর নয়াপল্টনে এক প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

আমানউল্লাহ আমান বলেন, আগামী দিনের আন্দোলন-সংগ্রামে সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে দলের প্রতিটি নেতাকর্মীকে রাজপথে ঝাঁপিয়ে পড়তে হবে।

আগামীকাল বিজয় দিবসের র‌্যালিও বিএনপির আন্দোলনের একটা অংশ বলে উল্লেখ করেন তিনি।

বিএনপির এই নেতা বলেন, তারেক রহমান আপনাদের ওপর যে আশ্বাস ও কমিটির দায়িত্ব দিয়েছেন সেই দায়িত্ব আপনাদের খুবই আস্থার সঙ্গে কাজ করতে হবে।

দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের মুক্তি দাবি করেন আমানউল্লাহ আমান।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্যসচিব রফিকুল আলম মজনু বলেন, আওয়ামী সরকারের দুঃশাসনের জবাব দিতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। রাজপথে তীব্র গণআন্দোলনের মাধ্যমেই এই সরকারের বিদায় ঘণ্টা বাজবে।

মহান বিজয় দিবস উপলক্ষে শুক্রবার রাজধানীতে বিজয় র‌্যালি করবে বিএনপি। এদিন দুপুর ২টায় নয়াপল্টনের দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এ র‌্যালি শুরু হবে।

Check Also

‘বিএনপির কোমর ভেঙে গেছে, তাই এখন হাঁটার কর্মসূচি দিয়েছে’

সরকারকে ধাক্কা দিয়ে ফেলতে গিয়ে বিএনপির কোমর ভেঙে গেছে। তাই তারা এখন হাঁটার কর্মসূচি দিয়েছে …

Leave a Reply

Your email address will not be published.