বঙ্গবন্ধুর খুনিদের জান্নাত কামনা করায় চেয়ারম্যানের বিরুদ্ধে আ.লীগ নেতার মামলা

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের জান্নাত কামনা করায় নারায়ণগঞ্জে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হয়েছে। টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর কবর জিয়ারতের সময় মোনাজাতে বঙ্গবন্ধুর সকল খুনিদের জন্নাত নসিব করুক বলায় বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান লায়ন বাবুলের বিরুদ্ধে গত ১৪ নভেম্বর আওয়ামী লীগ নেতা মানিক মিয়া বাদি হয়ে নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পিটিশন মামলা দায়ের করেন। তবে মামলার বিষয়টি আজ বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) প্রকাশ্যে আসে।

মামলায় বাদি মানিক মিয়া উল্লেখ করেন, গত নভেম্বর মাসের ১৯ তারিখে বঙ্গবন্ধুর সমাধিতে গিয়ে মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের জান্নাত বাসী করার জন্য দোয়া করেছেন। বঙ্গবন্ধু একজন জাতীয় নেতা ল, সেই নেতার খুনিদের জান্নাতবাসী করার মতো কথা বলে লায়ন বাবুল বঙ্গবন্ধুর খুনিদের পক্ষ নিয়েছেন। যা অমার্জনীয় অপরাধ। এটা আমার মতো কোন আওয়ামী লীগ নেতা মেনে নিতে পারি না। আমি মনে করি লায়ন বাবুল এরকম মোনাজাতের জন্য কঠিন শাস্তি হওয়া দরকার। সেই জন্য আমি আদালতের উপস্থিত হয়েছি। আমি আশা করি আদালত আমার মামলাটি আমলে নিয়ে তার বিরুদ্ধে প্রয়োজনীয় শাস্তির ব্যবস্থা করার জন্য মর্জি হয়।

জানা গেছে, চলতি বছরের নভেম্বর মাসের ১৯ তারিখে সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের কমিটি গঠন উপলক্ষে টুঙ্গিপাড়ার শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধে নিবেদন করে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। সেই দোয়ায় বারদী ইউনিয়ন চেয়ারম্যান লায়ন বাবুল মোনাজাতে বলেন বঙ্গবন্ধুর সকল খুনিদের আল্লাহ জান্নাত করুক। এ সময় উপস্থিত নেতৃবৃন্দ বলেন তার কথা না বুঝেই আমিন বলেন।

লায়ন বাবুলের মোনাজাতের ভিডিও পরদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে শুরু হয় বির্তক। তার মোনাজাতের ভিডিও পেয়ে উপজেলা নেতাকর্মীরা ক্ষোভে ফেটে পড়েন। সেই বক্তব্যের পর বারদী ইউনিয়নের আওয়ামী লীগ নেতা মানিক মিয়া বাদি হয়ে নারায়ণগঞ্জ জেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামসুল রহমানের আদালতে একটি পিটিশন মামলা দায়ের করে। মামলাটি আমলে নিয়ে তা তদন্তের জন্য পিপিআই কে মামলাটি তদন্তের নির্দেশ দেন।

এর আগে লায়ন বাবুল চলতি বছরের ফেব্রুয়ারীতে একটি ওয়াজ মাহফিলে নিজেকে বারদীর ম্যাজিস্ট্রেট দাবি করে বলেন প্রধানমন্ত্রী বারদী আসতে হলে আমার অনুমতি লাগবে। সেই বক্তব্যের পর তার বিরুদ্ধে একটি মামলা করা হয়। যা বর্তমানে চলমান রয়েছে।

অপরদিকে গত মাসে সোনারগাঁয়ের এমপি লিয়াকত হোসেন খোকার প্যাডে সিল ও স্বাক্ষর নকল করে শিক্ষা বোর্ড থেকে বারদীর স্কুলের কমিটি নিয়ে আসেন। সেই ঘটনায় এমপি খোকার পিএস বাদি হয়ে আদালতে মামলা দায়ের করেন।

Check Also

হিরো আলমের অভিযোগ খতিয়ে দেখতে নির্বাচন কর্মকর্তাকে সিইসির ফোন

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের অভিযোগ খতিয়ে দেখার নির্দেশ …

5 comments

  1. মানুষ ভুলের উর্ধে নয়।

  2. আরে ভুল করছে বলে মামলা করতে হবে নাকি

  3. সেতো সঠিকটা বলেছে

  4. যে মুসলমান সে জানে জান্নাত আর দোযখ কারো মুখের কথা হয় না হয় তার আমলনামায়।

  5. কারো জন্য জান্নাত চাইতে হলেও আওয়ামীদের অনুমতি লাগবে। তার পরও আমরা স্বাধীন। 14 পুরুষের সাথে রাত কানোর নারী সকালে উঠে বলে তবুও আমি সতি ছিলাম ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *