২৭ ডিসেম্বর হরতালের ডাক,লিফলেট বিতরণকালে হামলার শিকার আ’লীগের নেতা-কর্মীদের হাতে

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

ভোটডাকাতি, লুটপাট, অত্যাচার ও অনাচারের প্রতিবাদে আগামী ২৭ ডিসেম্বর অর্ধদিবস হরতাল ডেকেছে সর্বজন বিপ্লবী দল নামে একটি সংগঠন। হরতালের সমর্থনে লিফলেট বিতরণকালে দলটির আহ্বায়ক প্রকৌশলী ম ইনামুল হককে লাঞ্চিত করার অভিযোগ উঠেছে আওয়ামী লীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে হরতালের সমর্থনে শাহবাগে লিফলেট বিতরণকালে ম ইনামুল হকের ওপর অতর্কিত হামলা চালায় এক আওয়ামী লীগ কর্মী। তাকে চড় দেওয়ার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এ বিষয়ে জানতে চাইলে সর্বজন বিপ্লবী দলের আহ্বায়ক প্রকৌশলী ম ইনামুল হক বাংলাভিশনকে বলেন, ভোটডাকাতি, লুটপাট, অত্যচার ও অনাচারের প্রতিবাদে আমরা প্রতি মাসে একদিন করে আধাবেলা হরতাল আহ্বান করি এবং প্রতি শনিবার শাহবাগে লিফলেট বিতরণ করি। সেই ধারাবাহিকতায় ২৭ তারিখের হরতালের সমর্থনে গতকালও লিফলেট বিতরণ করছিলাম। আমি তখন একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দিচ্ছিলাম এরই মধ্যে পাশ দিয়ে আওয়ামী লীগের কিছু নেতা-কর্মী যাওয়ার সময় হঠাৎ একজন এসে আমাকে চড় দেয়। তবে চড় দিয়েই সে দ্রুত পালিয়ে যায়।

দলটির বিতরণ করা লিফলেটে বলা হয়েছে, জনগণের ভোটাধিকার ফিরে পাওয়া, ডিজিটাল আইন বাতিল এবং একটি ‘জাতীয় সরকার’ এর অধীনে ভোটকেন্দ্র দখলমুক্ত ও কালো টাকামুক্ত নির্বাচন দাবি করছি। আমরা স্বতন্ত্র প্রার্থীদের ১% প্রকাশ্য অগ্রীম ভোটের ১২(৩)এ ধারা এবং দল নিবন্ধনের নিপীড়ন মূলক ৯০বি(১)এ ধারা বাতিল করে নির্বাচন কালো আইন মুক্ত করার দাবি করেছি।

Check Also

আন্দোলন জমাতেই আগুনের কৌশল কিনা খতিয়ে দেখতে হবে: কাদের

আন্দোলন জমানোর জন্য বিএনপি আগুন দেয়ার কৌশল বেছে নিলো কি না তা খতিয়ে দেখতে হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *