বিএনপি-জামায়াতের মৃত্যুঘণ্টা বাজিয়ে দিতে চান সাদ্দাম

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

২০২৪ সালে দ্বাদশ জাতীয় নির্বাচনে অশুভ ও অসুর শক্তি বিএনপি-জামায়াতের রাজনৈতিক মৃত্যু ঘণ্টা বাজিয়ে দিতে চান কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন। এ লক্ষ্যে মাঠে থেকে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

মঙ্গলবার (৩ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা জানান তিনি।

ছাত্রলীগ সভাপতি বলেন, আজ প্রতিষ্ঠাবার্ষিকী থেকে শপথ করতে চাই, আমরা একটা লড়াই লড়তে চাই এবং এ লড়াইয়ের শেষ আমরা দেখতে চাই। যারা জাতির পিতা হত্যাকারী, বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা চেষ্টা করেছে, যারা রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে রাষ্ট্রীয় মেশিনারিজ ব্যবহার করে জঙ্গিবাদী কর্মকাণ্ড পরিচালনা করেছে, বাংলাদেশের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করিয়েছে, সে দুর্নীতিবাজদেরকে যারা পুনর্বাসন করতে চায়, খুনিদের মুক্তি যাদের রাজনৈতিক এজেন্ডায় পরিণত হয়েছে, গণতন্ত্রের লাইসেন্স নিয়ে যারা মানুষ হত্যার রাজনীতি ইতিমধ্যে করেছে আজকে আমরা পরিষ্কার করে বলতে চাই সেই অশুভ, অপশক্তির বিনাশ বাংলার মাটিতে আমরা নিশ্চিত করে ছাড়বো।

তিনি বলেন, আমরা মনে করি, এই সন্ত্রাসী, খুনি, জঙ্গিবাদের পৃষ্ঠপোষক দুর্নীতিবাজদের পুনর্বাসন বিএনপি-জামায়াত নৈতিকভাবে তাদের পলিটিকাল ডেথ সার্টিফিকেট নিশ্চিত না করা পর্যন্ত আমাদের মুক্তিযুদ্ধের চেতনা নিরাপদ নয়। সন্ত্রাস মুক্ত, সেশনজট মুক্ত ক্যাম্পাস নিরাপদ নয়। ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে তাই আজ বাংলাদেশের ছাত্র সমাজ অশুভ শক্তি বিএনপি-জামায়াতের রাজনৈতিক মৃত্যু ঘণ্টা নিশ্চিত করতে প্রত্যয় ব্যক্ত করছে। ১৯৫৪ সালে মুসলিম লীগের কবর রচনা করেছিল বাংলাদেশের ছাত্র সমাজ এবং আগামী ২০২৪ সালের নির্বাচনে অশুভ ও অসুর শক্তি বিএনপি-জামায়াতের রাজনৈতিক মৃত্যু ঘণ্টা আমরা নিশ্চিত করব।

দ্বাদশ জাতীয় নির্বাচনে শেখ হাসিনাকে বিজয়ী করা দেশ প্রেমের অংশ হিসেবে অভিহিত করেন সাদ্দাম। তিনি বলেন, বাংলাদেশের ছাত্র সমাজ ইতোমধ্যে স্মার্ট বাংলাদেশের পক্ষে রায় দিয়েছে। শেখ হাসিনার নিরঙ্কুশ বিজয় নিশ্চিত করার জন্য শপথ নিয়েছে। আগামী ২০২৪ সালের নির্বাচনে ছাত্র সমাজের রায়ের ওপর ভিত্তি করে আমাদের স্বপ্ন নিরাপদ রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরঙ্কুশ বিজয় পেতে যাচ্ছেন। আজকে শেখ হাসিনাকে পুনঃ নির্বাচিত করাকে বাংলাদেশের ছাত্র সমাজ নৈতিক দায়িত্ব মনে করছে। ‌তাকে নির্বাচিত করা দেশপ্রেমের অংশে পরিণত হয়েছে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আরও বলেন, বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার নেতৃত্বে আমাদের শিক্ষা ব্যবস্থায় বৈপ্লবিক রূপান্তর ঘটাতে সক্ষম হয়েছে। গতকালই ৫ কোটি শিক্ষার্থীর জন্য প্রায় ৩৩ কোটি বই বিনামূল্যে বিতরণ করা হয়েছে। আজকে আমরা এমন একটি সরকারের সময়ে ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছি, শিক্ষা বাজেট তৎকালীন বিএনপি-জামায়াত জোট সরকারের টোটাল বাজেটের চেয়েও বেশি। যে সরকার মাদ্রাসা শিক্ষার্থীদের শিক্ষার সঙ্গে আমাদের মূল ধারার টেকনিক্যাল শিক্ষার সম্পর্ক তৈরি করেছে। যে সরকারের সময়ে সততা, দক্ষতা, ও মেধার ভিত্তিতে পিএসসিসহ সকল চাকরিতে প্রবেশের সুযোগ পায়, যে সরকারের সময়ে ক্যাম্পাস হলো সন্ত্রাস মুক্ত, সেশনজট মুক্ত।

এ সময় সাংবাদিকদের নানা প্রশ্নের জবাব দেন সাদ্দাম হোসেন। আবাসন সংকট নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১০০ বছরের ইতিহাসে প্রথমবারের মতো মাস্টার প্ল্যান গ্রহণ করা হয়েছে। যেখানে আবাসন সক্ষমতা ১৮ হাজার থেকে ৩৪ হাজারে উন্নীত করা হচ্ছে। শুধু ঢাকা বিশ্ববিদ্যালয় নয় অন্যান্য পাবলিক বিশ্ববিদ্যালয়সহ সকল বিশ্ববিদ্যালয়ে এ ধরনের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এই পরিকল্পনার বাস্তবায়িত হলে স্মার্ট বাংলাদেশে কোনো আবাসিক আবাসন থাকবে না। বাংলাদেশ ছাত্রলীগ আবাসন সংকট মোকাবিলায় যেকোনো সহযোগিতা করতে প্রস্তুত রয়েছে।

গণরুম বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান বলেন, ছাত্রলীগ গণরুম প্রথা নামে কোনো প্রথায় বিশ্বাস করে না। ছাত্রলীগ বিশ্বাস করে বিশ্ববিদ্যালয়ের প্রথম দিন থেকেই একজন সাধারণ শিক্ষার্থী সুন্দর, সুষ্ঠুভাবে আবাসনে থাকতে পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বেই আবাসন সমস্যা ধীরে ধীরে সমাধান হচ্ছে। আমরা বিশ্বাস করি অচিরেই বাংলাদেশের প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা তাদের আবাসিক ব্যবস্থার সম্পূর্ণ সুযোগ সুবিধা ভোগ করবে।

Check Also

হিরো আলমের অভিযোগ খতিয়ে দেখতে নির্বাচন কর্মকর্তাকে সিইসির ফোন

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের অভিযোগ খতিয়ে দেখার নির্দেশ …

29 comments

  1. এই খুনীকে জনতার আদালতে বিচার করতে হবে

  2. পুরান পাগল এ ভাত পায়না নতুন পাগলের আমদানী

  3. এই বেটা তোর বয়স কত? তুই বেটা মুক্তি যুদ্ধের কি দেখছস আর কি বুঝস বেশি ফালাফালি করিওনা তোমার পুর্ব পুরুষের অবস্থা হতে বেশী দেরি নিই!

  4. Mahfuzul Hassan Khan

    Bal falaiba

  5. বাপ দাদার সম্পত্তি।

  6. গাজা বেশি খাইছে,

  7. Md-Alamgir Hossain Zoarder

    বাছাধন পুলিশ ছাড়া মাঠে আসো জনগন দেখবে কে কার মৃত্যুঘন্টা বাজায়।

  8. Mď BÀbuĺ Høśśàiñ

    বিএনপির মৃত্যু ঘণ্টা বাজানোর আগে তোরমৃত্যু ঘন্টা যে নাবাজে শালা আওমিলিগকে পাওচাটা কুত্তা

  9. আপনি পারবেন

  10. Awami jatio beymander mrittu ghonta bajbe,sabdhan how soja pothe cholo,gonotontrer mrittu Jara ghotieche Tara mrittur jonno prostut how.banglar alem somaj tomader janaja porabe,bnp janajay sorik Hobe karon awami dalalra palabe tomader mati k debe bnp chara.bujhle kichu?

  11. ইরাকের সাদ্দামের যে পরিনতি হয়েছিল,তারও সেই পরিনতি হবে, ইনশা আল্লাহ।

  12. পুরান চালের ভাত নাই নতুন চালের আমদামি

  13. M Sumon Islam Sumon

    ধৈর্য্য দর

  14. বেশি তেল মারবেন না দিন শেষে কিছু নাই

  15. Arif Ahammad Opratar

    এমন কথা সন্তাসির মুখে মানানসই

  16. মিঃ রফিক খান

    ভাই বি,এন,পি ও জামায়াতের মৃত্যুঘন্টা বাজান বা যা খুশি করুন তবে ,,,,,
    জনগনের ভোটের অধিকার ফিরিয়ে দিন

  17. উশৃংখল কথা বার্তা কি কেউ বলে।
    তাদের জন্যই আজকে দেশের এই অবস্থা।
    উন্নয়নের নামে আওয়ামী লীগ
    দেশের বারোটা বাজিয়ে দিয়েছে।

  18. মোঃ ইয়াকুব সেলিম

    উল্টো টা হলেও আশ্চর্য হওয়ার কিছু থাকবে না, কারণ সন্ত্রাসীদের আস্ফালন বেশি দিন স্হায়ী হয়না।

  19. MD Sultan Sahjahan Saju

    ওরে আদুভাই তুই যদি আরো বিশ বছর ছাত্রলীগ করিস তাও পারবি না। তোদের সময় দুই ঘন্টা দিলাম কতক্ষণ মাঠে টিকিস কিন্তু পুলিশ ছারা আয় দেখা যাবে।

  20. পাগলামির একটা সিমা থাকা দরকার।

  21. পাগল টাগল হয়ে গেছে নাকি না পদ পদবি পাইয়া আবোল তাবোল বলছে

  22. কে এ-ই সাদ্দাম

  23. ছামার পো তোমার মত কত দোন আইলো আর গেলো সেই বি এন পি জামায়াত রইয়ে ই গেলো।

  24. because you come from your father ass sucker licker sataner baccccha

  25. হাতি ঘোড়া গেল তল, মশা বলে কত জল…….🤣
    নিজেদের পরিনাম ভাবো পাগলা…………. 🤣

  26. আবার জানি তোদের মৃত্যুঘন্টা বাজে না

  27. হাতি ঘোড়া গেল তল ভেড়া বলে কত জল🤪🤪🤪🤪

  28. নতুন পাগলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *